রিমান্ডের মেয়াদ শেষ, আজ ফের আদালতে পেশ করা হবে আসিফকে

193

বৈষ্ণবনগর: পুলিশি রিমান্ডের মেয়াদ শেষ। আজ বৃহস্পতিবার আদালতে পেশ করা হবে কালিয়াচক খুন কান্ডে মূল অভিযুক্ত আসিফ মহম্মদ। পুলিশ সূত্রে খবর, ধৃতকে আর পুলিশি রিমান্ডে নেওয়া হবে না। টানা জিজ্ঞাসাবাদ পর্বে নানান তথ্য উঠে এসেছে। তাতে স্পষ্ট হয়েছে খুনের ঘটনার কারণও। পুলিশ সূত্রে খবর, বাবা, মা, বোন এবং ঠাকুমাকে ঠান্ডা মাথায় খুন এবং বিপুল আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনায় আসিফের বিরুদ্ধে পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে।

পরিবারের চার সদস্যকে খুনের অভিযোগে মূল অভিযুক্ত আসিফকে গ্রেপ্তারের পর থেকেই রহস্যে মোড়া ধৃতের বাড়িতে অস্থায়ী পুলিশ ক্যাম্প বসানো হয়েছিল। সম্প্রতি সেই ক্যাম্প সরিয়ে দেওয়া হয়েছে পুলিশের তরফে। এই পরিস্থিতিতে আতঙ্কে কালিয়াচকের ১৬ মাইলের স্থানীয়রা। তাঁরা জানিয়েছেন, একই পরিবারের চার সদস্যের খুনের ঘটনা প্রকাশ্যে আসার পর থেকেই আতঙ্ক ক্রমেই বাড়ছে ধৃত আসিফের বাড়িকে ঘিরে। স্থানীয়দের কথায়, সন্ধ্যা ঘনাতেই বাড়ির বাইরে পা রাখা দায় হয়ে পড়ে। অজানা আতঙ্ক পিছু নেয়। এই পরিস্থিতিতে চার সদস্যকে খুনের দায়ে ধৃত আসিফের সাজা ঘোষণার পাশাপাশি ওই বাড়িটি ভেঙ্গে গুড়িয়ে দেওয়ার দাবি তুলে ধরা হয়েছে।

- Advertisement -

টাকার জন্যই আসিফ তাঁর মা, বাবা, বোন ও ঠাকুমাকে খুন করে বলে জানতে পেরেছেন তদন্তকারীরা। আসিফ আন্তর্জাতিক জুয়াড়ি, বিভিন্ন ধরনের ওয়েবসাইটের মাধ্যমে সে জুয়াখেলায় যুক্ত ছিল। লক্ষ লক্ষ টাকার জুয়া খেলায় মেতে উঠেছিল সে। জুয়ায় হেরে গিয়ে বাবা-মায়ের কাছে বারংবার টাকা দাবি করত। সেই দাবি পূরণ না হওয়ায় খুন হতে হয়েছে তার বাবা-মা বোন ও ঠাকুমাকে।

কালিয়াচক থানার আইসি মদন মোহন রায় বলেন, ‘আসিফ মহম্মদকে বৃহস্পতিবার মালদা জেলা আদালতে পেশ করা হবে। তবে তাকে দ্বিতীয়বারের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হবে না। তাঁর বিরুদ্ধে খুন এবং আগ্নেয়াস্ত্রের মামলা রুজু করা হয়েছে।