পেট্রোপন্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে তৃণমূল কংগ্রেসের বিক্ষোভ সভা

106

আসানসোল, ১৮ জুলাইঃ রান্নার গ্যাস সহ পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রবিবার আসানসোলের সেনরেল রোডের এইচএলজি হাসপাতাল মোড়ে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বিক্ষোভ সভার আয়োজন করা হয়েছিল। সভা থেকে কেন্দ্র সরকার তথা বিজেপিকে আক্রমণ করলেন রাজ্যের আইন ও পূর্ত মন্ত্রী মলয় ঘটক।

মন্ত্রী মলয় ঘটক বলেন, কেন্দ্রে ক্ষমতায় আসার আগে বিজেপি ও নরেন্দ্র মোদি ভোট চাইতে দেশের মানুষকে অনেক প্রতিশ্রুতি দিয়েছিলেন। মন্ত্রী দাবি করেন, ক্ষমতায় আসার ১০০ দিনের মধ্যে বিদেশ থেকে কালো টাকা দেশে ফিরিয়ে এনে, বিজেপি ১৫ লক্ষ করে দেশের মানুষের অ্যাকাউন্টে জমা করার কথা বলেছিল। সেটা যেমন হয়নি, তেমনই কোনও প্রতিশ্রুতি বিজেপি রাখেনি। আজ দেশের কী অবস্থা, তা সবাই জানেন।

- Advertisement -

বিজেপি সরকার এখন দেশ বিক্রি করে দেওয়ার চেষ্টা করছে বলেও মলয় ঘটক কটাক্ষ করেছেন। তিনি আরও বলেন, রাজ্যে তৃণমূল কংগ্রেস সরকার গত ১০ বছরে সকল প্রতিশ্রুতি পূরণ করেছে। সকলের জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একাধিক প্রকল্প করেছেন। কাউকে তিনি বঞ্চিত করেননি। তাই গোটা দেশের মানুষ আজ মমতা বন্দ্যোপাধ্যায়কেই চাইছেন। এদিনের সভায় অনিমেষ দাস সহ তৃণমূল কংগ্রেসের অন্য নেতারা উপস্থিত ছিলেন।