খুনের ঘটনায় অভিযুক্তদের শাস্তির দাবিতে উত্তাল চোপড়া

392

চোপড়া: যুবক খুনের ঘটনায় অভিযুক্তদের শাস্তির দাবিতে উত্তাল হয়ে উঠল চোপড়া। রবিবার সকাল থেকে চোপড়ার লালবাজার এলাকায় পথ অবরোধ করে বিক্ষোভ শুরু করেন স্থানীয় বাসিন্দারা। নিখোঁজ এক যুবকের দেহ উদ্ধারের ঘটনায় শনিবার বিকেলে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে চোপড়া থানার ঘিরনিগাঁও গ্রাম পঞ্চায়েত এলাকায়। এই ঘটনায় অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম ফারুক আজম (২৫)। বাড়ি ঘিরনিগাঁওয়ের লালবাজার এলাকার চাকলাগছ গ্রামে। গত ২৬ নভেম্বর রাত থেকে নিখোঁজ ছিলেন ফারুক আজম। শনিবার বিকেলে স্থানীয় একটি চা বাগানের নালা থেকে তাঁর মৃতদেহ উদ্ধার হয়। মৃত যুবকের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত ২৬ নভেম্বর ফারুক আজম বন্ধুদের সঙ্গে বেরিয়ে ছিলেন। তারপর আর বাড়ি ফেরেননি। ঘটনার কথা লিখিতভাবে পুলিশের নজরে আনা হয়। এদিকে উদ্ধার হওয়া মোটরবাইকের সূত্র ধরে পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে। ধৃতদের উপযুক্ত শাস্তির দাবিতে সরব হয়েছেন স্থানীয় বাসিন্দারা। পাশাপাশি তাঁরা দাবি তুলেছেন, এলাকায় অবৈধভাবে মদ নেশাজাত দ্রব্য বিক্রি রুখতে পুলিশ প্রশাসনকে কঠোর পদক্ষেপ করতে হবে। এদিন তাঁরা স্থানীয় রাজ্য সড়ক অবরোধ করেন। পরে পুলিশের আশ্বাসে অবরোধ তুলে নেওয়া হয়।

- Advertisement -

চোপড়া থানার আইসি বিনোদ গজমের বলেন, ‘অভিযোগের ভিত্তিতে গতকালই তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতরা খুনের কথা স্বীকার করেছেন। এদিন তাদের ১৪ দিনের পুলিশি হেপাজত চেয়ে ইসলামপুর আদালতে পাঠানো হচ্ছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।’