খগেশ্বরের প্রার্থী পদ বাতিলের দাবিতে বিক্ষোভ

141

রাজগঞ্জ: রাজগঞ্জ বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী খগেশ্বর রায়কে কোনওমতেই মানতে রাজি নয় দলের এসসি এসটি ওবিসি সেল। মঙ্গলবার খগেশ্বর রায়ের প্রার্থী পদ বাতিলের দাবিতে ওই বিধানসভা কেন্দ্রের বেশ কয়েকটি জায়গায় বিক্ষোভ দেখান এসসি এসটি ওবিসি সেলের কর্মী-সমর্থকরা। তৃণমূলের পতাকা নিয়ে ওই বিক্ষোভ কর্মসূচিতে সংগঠনের জলপাইগুড়ি জেলার সভাপতি কৃষ্ণ দাসক প্রার্থী করার দাবি তোলা হয়। কৃষ্ণ দাসকে প্রার্থী না করা হলে বড়সড় আন্দোলনের হুঁশিয়ারি দেন তাঁর অনুগামীরা।

কৃষ্ণবাবু বলেন, ‘আমার অনুগামীরা যে দাবিতে বিক্ষোভ করছে সেই দাবি আমিও সমর্থন করি। খগেশ্বর রায়কে কোনওমতেই প্রার্থী মানব না। আমাকে দলের তরফে কলকাতায় ডাকা হয়েছে। আমি সেখানে যাব। তবে যত আলোচনাই হোক আমার দাবিতে আমি অনড় থাকব। আমাকে রাজগঞ্জে প্রার্থী না করা হলে পরবর্তী সিদ্ধান্ত নেব।’ তবে ওই বিক্ষোভের ব্যাপারে তৃণমূল প্রার্থী খগেশ্বর রায় কোনও মন্তব্য করতে রাজি হননি।

- Advertisement -

এদিন রাজগঞ্জ বিধানসভা কেন্দ্রের রাজগঞ্জ বাজার, কালীনগর, বেলাকোবা, পাহারপুর মোড়, গোসালা মোড় ও রংধামালি সহ কয়েকটি জায়গায় বিক্ষোভ দেখানো হয়। তবে কৃষ্ণ দাস কর্মসূচিতে উপস্থিত ছিলেন না।

সংগঠনের রাজগঞ্জ ব্লক কমিটির কার্যকরী সভাপতি পূর্ণচন্দ্র রায় বলেন, ‘তৃণমূল সুপ্রিমো খগেশ্বর রায়কে প্রার্থী করলেও রাজগঞ্জ বিধানসভা কেন্দ্রে তাঁর তেমন জনসমর্থন নেই। এছাড়া ওই প্রার্থী একজন মাতাল। তাঁর বিরুদ্ধে পুত্রবধূকে নির্যাতন সহ নানান অভিযোগ রয়েছে। ভোটে কোনওমতেই জিততে পারবে না। তাই আমাদের নেতা কৃষ্ণ দাসকেই রাজগঞ্জ বিধানসভা কেন্দ্রে প্রার্থী করতে হবে। অন্যথায় বড়সড় আন্দোলন করা হবে।’