নাবালিকাকে গণধর্ষণের ঘটনায় থানায় বিক্ষোভ দেখাল বিজেপির মহিলা মোর্চা

239

পান্ডবেশ্বর, ২৯ ডিসেম্বরঃ দিন তিনেক আগে পান্ডবেশ্বর থানার জামাই পাড়া এলাকায় এক নাবালিকাকে এলাকার তিনজন যুবক পরিত্যক্ত একটা ঘরে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ ওঠে। সেই ঘটনায় পান্ডবেশ্বর থানার পুলিশ ৩ জনকে গ্রেপ্তার করে। সেই ঘটনা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজাও। মঙ্গলবার আসানসোল জেলা বিজেপির মহিলা মোর্চার সদস্যরা নির্যাতিতার পরিবারের সঙ্গে কথা বলতে পান্ডবেশ্বরে যান। নেতৃত্বে ছিলেন জেলা মহিলা মোর্চার সভানেত্রী পাপিয়া পাল।

তাঁরা নির্যাতিতার বাড়ি থেকে পান্ডবেশ্বর থানায় গিয়ে দোষীদের কঠোর শাস্তির দাবিতে সরব হন। তাঁরা থানার গেটের সামনে বসে বিক্ষোভ দেখাতে থাকেন। এই ঘটনাকে কেন্দ্র করে থানা এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে, অবশ্য পুলিশের আশ্বাসে বিক্ষোভ তুলে নেন মহিলা মোর্চার নেতারা। পুলিশকে মহিলা মোর্চার পক্ষ থেকে একটি স্মারকলিপিও দেওয়া হয়।

- Advertisement -

এই সম্পর্কে জেলা মহিলা মোর্চার সভানেত্রী পাপিয়া পাল বলেন, রাজ্যের কোথাও শিশু, নাবালিকা থেকে মহিলা কারোরই কোনও নিরাপত্তা নেই। প্রতিদিনই রাজ্যের কোথাও না কোথাও, মহিলাদের ওপরে শারীরিক নির্যাতনের ঘটনা ঘটছে। এদিন অন্যান্যদের মধ্যে ছিলেন মহিলা মোর্চার জেলা সহ সভানেত্রী সোনালি গিরি ও সুশ্চিস্মিতা পান্ডে, সাধারণ সম্পাদক পারমিতা পট্টনায়েক, লিগ্যাল সেলের কনভেনার মনীষা শিকদার, পান্ডবেশ্বর ১ নম্বর মন্ডল সভাপতি নয়ন রায় প্রমুখ।