আসানসোল দক্ষিণে সায়নীর সঙ্গে অগ্নিমিত্রার লড়াই

178

আসানসোল: তেমন কোন চমক না থাকলেও, পশ্চিম বর্ধমান জেলার ৯টি আসনে ভারসাম্য রেখে প্রার্থী ঘোষণা করল গেরুয়া শিবির। নতুন ও পুরোনো সকলের উপরেই ভরসা রেখে জেলার আসন গুলিতে প্রার্থী করা হয়েছে।

প্রত্যাশা মতোই আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রে ফ্যাশন ডিজাইনার তথা দলের মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পালকে প্রার্থী করেছে গেরুয়া শিবির। এরফলে জেলার এই কেন্দ্র তারকা কেন্দ্র হয়ে গেল। কারণ এই কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়েছেন অভিনেত্রী সায়নী ঘোষ। আসানসোল উত্তর বিধানসভা কেন্দ্রে মন্ত্রী মলয় ঘটকের বিরুদ্ধে পদ্ম শিবিরের প্রার্থী হলেন দলের রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়।

- Advertisement -

সদ্য তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করা জিতেন্দ্র তিওয়ারির উপর ভরসা করে তাঁকে এবার পুরোনো কেন্দ্র পান্ডবেশ্বরেই প্রার্থী করা হয়েছে। দলের জেলা সভাপতি লক্ষ্মণ ঘোড়ুইকে প্রত্যাশা মতোই দুর্গাপুর পশ্চিম কেন্দ্রে প্রার্থী করা হয়েছে। জিতেন্দ্র তিওয়ারির মতো তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া কর্ণেল দীপ্তাংশু চৌধুরীকে দুর্গাপুর পূর্ব কেন্দ্রে প্রার্থী করা হয়েছে।

অন্যদিকে, জেলার বাকি চারটি আসন কুলটি, বারাবনি, রানিগঞ্জ ও জামুড়িয়ায় গেরুয়া শিবিরের প্রার্থীরা হলেন যথাক্রমে ডাঃ অজয় পোদ্দার, জেলার যুব সভাপতি অরিজিৎ রায়, ডাঃ বিজন মুখোপাধ্যায় ও তাপস রায়।