করোনামুক্ত ঐশ্বর্য-আরাধ্যা, হাসপাতাল থেকে ফিরলেন বাড়ি

অনলাইন ডেস্ক: করোনামুক্ত হলেন ঐশ্বর্য ও তাঁর মেয়ে আরাধ্যা। করোনা রিপোর্ট নেগেটিভ আসার পর আজই তাঁদের হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়। অভিষেক বচ্চন টুইট করে একথা জানান। অমিতাভ ও অভিষেক এখনও হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

১০ দিন আগে মৃদু সংক্রমণ নিয়ে ঐশ্বর্য-আরাধ্যা হাসপাতালে ভর্তি হন। ১২ জুলাই তাঁদের করোনা রিপোর্ট পজিটিভ আসে। ঠিক তার আগের দিন অমিতাভ ও অভিষেকের লালা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। তাঁদের ওইদিনই হাসপাতালে ভর্তি করা হলেও, ঐশ্বর্য-আরাধ্যার রিপোর্ট পজিটিভ আসার পর বেশকিছু দিন বাড়িতেই চিকিৎসা চলে তাঁদের। কয়েকদিন পর মা-মেয়েকেও হাসপাতালে নিয়ে আসা হয়।

- Advertisement -

এরপর থেকে তারা চারজনই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। আজ বিকেলে অভিষেক টুইটে লেখেন, আপনাদের অবিরাম প্রার্থনা এবং শুভকামনার জন্য ধন্যবাদ। ঐশ্বর্য ও আরাধ্যা রিপোর্ট নেগেটিভ আসায় তাঁদের হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়েছে। তারা এখন বাড়িতেই থাকবে। আমি এবং বাবা চিকিৎসকদের তত্ত্বাবধানে হাসপাতালে থাকব।

তবে আশার খবর হাসপাতালের ওয়ার্ড থেকে সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ রয়েছেন বিগ বি। টুইট করে জানাচ্ছেন রাতের অন্ধকারে কীভাবে সময় কাটছে তাঁর। ভক্তদের আকুল প্রার্থনাকেও সম্মান জানিয়েও টুইট করছেন অমিতাভ। এদিকে অমিতাভ, অভিষেক, ঐশ্বর্য এবং আরাধ্যার করোনা রিপোর্ট পজিটিভ এলেও অমিতাভের স্ত্রী তথা প্রবীণ অভিনেত্রী জয়া বচ্চনের করোনা রিপোর্ট নেগেটিভ আসে এবং তিনি বাড়িতেই রয়েছেন।