অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের অতিকায় তেরঙ্গা শোভাযাত্রা মেখলিগঞ্জে

300

মেখলিগঞ্জ: মেখলিগঞ্জে অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের তরফে ১৫০ মিটার তেরঙ্গা শোভাযাত্রার আয়োজন করা হয়। রবিবার শহরের আমন্ত্রণ ভবন থেকে অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের এই অতিকায় তেরঙ্গা শোভাযাত্রা শুরু হয়ে মেখলিগঞ্জ শহর পরিক্রমা করে। এরপর মেখলিগঞ্জ বাজারে সেন্ট্রাল ব্যাংক সংলগ্ন এলাকায় সংগঠনের তরফে কাশ্মীরের পুলওয়ামায় শহীদ জওয়ানদের প্রতিকৃতিতে মাল্যদান করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের মেখলিগঞ্জ নগর কমিটির সহ সভাপতি ইরফান প্রামাণিক, অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ উত্তরবঙ্গ প্রান্ত স্টেট এগজিকিউটিভ কাউন্সিল সদস্য অনুভব দত্ত, জলপাইগুড়ি জেলা অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের স্টুডেন্ট ফর ডেভলপমেন্ট প্রমুখ অভিজিৎ কুণ্ডু সহ প্রমুখ।

- Advertisement -

অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের রাষ্ট্রীয় সম্পাদক সপ্তর্ষি সরকার বলেন, ‘২ বছর আগে জম্বু কাশ্মীরের পুলওয়ামাতে ভারতীয় জওয়ানদের গাড়ির ওপর জঙ্গি গতিবিধির ভয়াল রূপ নেমে এসেছিল। এই ঘটনার প্রতিবাদে আমরা সেই সময় পাকিস্তানের তীব্র নিন্দা করেছিলাম। এই দিনটিকে মনে রাখার জন্যই অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের মেখলিগঞ্জ ইউনিটের তরফে এদিন তেরঙ্গা যাত্রার আয়োজন করা হয়েছিল। এর মাধ্যমে আমরা শহীদদের শ্রদ্ধা ও সন্মান জানালাম।’