করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি অক্ষয়, সংক্রামিত ‘রাম সেতু’ ছবির ৪৫ জন ক্রু মেম্বার

132

মুম্বই: করোনায় আক্রান্ত হয়ে এবার হাসপাতালে ভর্তি হলেন অভিনেতা অক্ষয় কুমার। সোমবার একটি টুইট করে তিনি লেখেন, ‘সকলকে ধন্যবাদ প্রার্থনা করার জন্য। তিনি ভালো আছেন। করোনা সতর্কতার জন্য ডাক্তারের পরামর্শে তাঁকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে। শীঘ্রই ফিরবেন। সবাই ভালো থাকবেন।’

- Advertisement -

এদিকে অভিনেতা অক্ষয় কুমারের পর ‘রাম সেতু’ ছবির আরও ৪৫ জন ক্রু মেম্বারের করোনা রিপোর্ট পজিটিভ এল। প্রত্যেকেই ‘রামসেতু’ ছবির শ্যুটিংয়ে ছিলেন। মুম্বইয়ে ‘রামসেতু’-র শ্যুটিং করছিলেন অক্ষয়। গত ৩০ মার্চ থেকে মুম্বইয়ে এই ছবির শ্যুটিং শুরু হয়। ছবিতে অক্ষয়ের নায়িকা জ্যাকলিন ফার্নান্ডিজ ও নুসরত ভারুচা। তিনি আক্রান্ত হওয়ার পর ওই ইউনিটের ১০০ জনের করোনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৪৫ জনের শরীরে সংক্রমণ ধরা পড়ে। আপাতত ১৩-১৪ দিনের জন্য ছবির শ্যুটিং বন্ধ করে দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, রবিবারই অভিনেতা জানান, তিনি করোনায় আক্রান্ত। একইসঙ্গে তাঁর সংস্পর্শে আসা বাকিদের পরীক্ষা করানোর আর্জি জানান তিনি। করোনায় আক্রান্তের খবর টুইট করে জানিয়ে তিনি লেখেন, সকালেই তাঁর করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। প্রোটোকল মেনে আইসোলেশনে রয়েছেন তিনি। বাড়িতে হোম কোয়ারান্টিনে রয়েছেন। পাশাপাশি যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁদের করোনা পরীক্ষা করিয়ে নেওয়ারও আর্জি জানান তিনি।