সুষ্ঠুভাবে নির্বাচন করতে সর্বদলীয় বৈঠক

110

পারডুবি: সুষ্ঠুভাবে নির্বাচন প্রক্রিয়া করতে মঙ্গলবার ব্লক প্রশাসনের উদ্যোগে মাথাভাঙ্গা-২ ব্লকের পারডুবি গ্রাম পঞ্চায়েতের মাটিয়ারকুঠিতে বিডিও অফিসে সর্বদলীয় বৈঠক অনুষ্ঠিত হয়। ব্লক প্রশাসন সূত্রে জানা যায় এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন ব্লকের বিডিও কমলকান্তি তলাপাত্র, ঘোকসাডাঙ্গা থানার ওসি দেবাশিষ রায় সহ ব্লক প্রশাসনের বিভিন্ন আধিকারিকরা সহ পুলিশ আধিকারিকরা ও বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিরা।

ব্লক প্রশাসন সূত্রে খবর, বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিদের এদিনের বৈঠকে মিটিং, মিছিলের অনলাইনে অনুমতির আবেদনের বিষয়ে, সুষ্ঠুভাবে নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন করা, পোস্টাল ভোটের বিষয়ে ও এমসিসি তথা মডেল কোড অফ কনডাক্টের বিষয়ে অবগত করা হয়। ইতিমধ্যে, ব্লক প্রশাসনের বিভিন্ন আধিকারিকরা ব্লকের ১০টি গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন এলাকায় বুথ কেন্দ্র পরিদর্শন করে সেখানের পরিকাঠামো খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে, এছাড়াও ব্লকের বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের মধ্যে নির্বাচন সংক্রান্ত গাইডলাইন নিয়ে সচেতনতা মূলক প্রচার করা হচ্ছে।

- Advertisement -

এদিন ব্লকের বিডিও কমলকান্তি তলাপাত্র জানান, নির্বাচন কমিশনের নির্দেশে এদিনের বৈঠকে সুষ্ঠুভাবে নির্বাচনের বিষয়ে অবগত করতে এমসিসি সহ নির্বাচন সংক্রান্ত বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয় সর্বদলীয় বৈঠকে।