পরাজিত বিজেপি প্রার্থীর বিরুদ্ধে সন্ত্রাস শুরু করার হুমকি দেওয়ার অভিযোগ

163

বর্ধমান, ১২ মেঃ সশস্ত্র সমাজ বিরোধীদের সঙ্গে নিয়ে তৃণমূল কংগ্রেসের কর্মী ও সাধারণ মানুষের উপর হামলা চালানোর হুমকি দিচ্ছেন পরাজিত বিজেপি প্রার্থী বিশ্বজিৎ কুণ্ডু। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি টেলিফোনিক কথোপকথনের প্রসঙ্গ তুলে ধরে বুধবার পূর্ব বর্ধমানের কালনা থানায় অভিযোগ দায়ের করল কালনা বিধানসভার তৃণমূল যুব কংগ্রেস নেতৃত্ব।এ নিয়ে কালনার রাজনৈতিক মহলে শোরগোল পড়ে গিয়েছে।

তৃণমূলের যুব কংগ্রেস নেতৃত্বের অভিযোগ কালনা বিধানসভা আসনে পরাজিত বিজেপি প্রার্থী বিশ্বজিৎ কুণ্ডু তাঁর সন্ত্রাস চালানোর পরিকল্পনার কথা তাঁরই এক পরিচিতকে ফোনে জানিয়েছিলেন। সম্প্রতি সেই টেলিফোনিক কথোপকথন প্রকাশ্যে আসে। সদ্য নির্বাচিত কালনার তৃণমূল বিধায়ক দেবপ্রসাদ বাগ দাবি করেছেন, ভাইরাল হওয়া বিশ্বজিৎ কুণ্ডুর টেলিফোনিক কথোপকথন শুনে আতঙ্কিত হয়ে পড়েছেন কালনার বাসিন্দারা। তাই, তিনি বিশ্বজিৎ কুণ্ডুকে গ্রেপ্তারের দাবি করেছেন।

- Advertisement -

টেলিফোনিক কথোপকথনের অডিও বুধবার ভাইরাল হয়। ৪২ সেকেন্ডের ওই অডিওতে শোনা যাচ্ছে এক ব্যক্তি বলছেন, কয়েকজন ঘর থেকে বের হতে পারছেন না। তাঁদের হুমকি দেওয়া হচ্ছে। এর উত্তরে অপরব্যক্তি বলছেন, কর্মীদের কিছুদিন ঘরে থাকতে।এরপরেই তিনি দেড় থেকে দু’শো লোক জড়ো করে, লাঠিসোটা নিয়ে মারধোর শুরু করতে বের হবেন।

কালনা থানায় দায়ের করা লিখিত অভিযোগে তৃণমূল যুব কংগ্রেসে নেতা সৌরভ হালদার দাবি করেছেন, ফোনের অডিও-তে প্রায় দু’শো লোক নিয়ে লাঠিসোটা নিয়ে মারধোর শুরু করার হুমকি যিনি দিচ্ছেন, তিনি কালনার পরাজিত বিজেপি প্রার্থী বিশ্বজিৎ কুণ্ডু। হিংসা সৃষ্টি করে তিনি কালনা অশান্ত করতে চাইছেন। তাই, পুলিশের কাছে তিনি বিশ্বজিৎ কুণ্ডুকে গ্রেপ্তারের দাবি করেছেন।

অপরদিকে বিশ্বজিৎ কুণ্ড ভাইরাল টেলিফোনিক কথোপকথন তাঁর নয় বলে দাবি করেছেন। তিনি এই প্রসঙ্গে বলেন, টেলিফোনিক কথোপকথন আমার নয়। আমার গলার আওয়াজ বিকৃত করা হয়েছে। বিশ্বজিৎ বাবু আরও বলেন, অশান্তি নয়, আমি কালনায় শান্তি চাই।