দাবিমতো ১০০ টাকা না মেলায় বাবাকে খুন! কাঠগড়ায় ছেলে

222

ঘোকসাডাঙ্গা: বাবার কাছে একশো টাকা চেয়েছিল ছেলে। বাবা তা না দেওয়ায় বাঁশ দিয়ে পিটিয়ে বাবাকে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মাথাভাঙ্গা-২ ব্লকের বড় শিমুলগুড়ি এলাকায়। মৃতের নাম সুবোধ মিত্র(৫৭)। অভিযুক্ত ছেলেকে গ্রেপ্তার করে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

নিজের সামান্য জমি থেকে যা রোজগার হত তা দিয়েই চলে সংসার চালাতেন ৫৭ বছরের সুবোধ মিত্র। ধার দেনা করে দুই মেয়েকে বিয়ে দিয়েছেন। বাড়িতে আপনজন বলতে স্ত্রী দেবীরানী মিত্র ও ছেলে অমর মিত্র(৩০)। কিন্তু ছেলের তেমন রোজগার না থাকায় বাবার কাছে একশো টাকা চায় সে। বাবা দিতে অরাজি হওয়ায় বাড়িতে থাকা বাঁশ দিয়ে বাবার মাথায় আঘাত করে ছেলে। রক্তাক্ত জখম অবস্থায় স্বামীকে পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করেন স্ত্রী। প্রতিবেশীরা ঘটনাস্থলে গিয়ে সুবোধবাবুকে উদ্ধার করে ঘোকসাডাঙ্গা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই তাঁকে কোচবিহার এমজেএন সরকারি মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এদিন ভোরে সেখানেই তাঁর মৃত্যু হয়। বুধবার সুবোধ মিত্রের ভাই রতনচন্দ্র মিত্র ঘোকসাডাঙ্গা থানায় ঘটনার লিখিত অভিযোগ দায়ের করেন।

- Advertisement -

ঘোকসাডাঙ্গা থানা সূত্রে জানা গিয়েছে, অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করা হয়েছে। অভিযুক্ত অমর মিত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। স্থানীয় বাসিন্দারা হাতে কোনও কাজ না থাকায় কিছুদিন ধরে মানসিক অবসাদে ভুগছিল ছেলে অমর মিত্র। তাঁর চিকিৎসাও চলছিল। এর আগেও বেশ কয়েকবার প্রতিবেশীদের উপরও চড়াও হয়েছিল সে।