তৃণমূলের বিরুদ্ধে বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ

70

তুফানগঞ্জ, ২৯ মেঃ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীর বিরুদ্ধে বিজেপি শহর যুব মোর্চার স্পোর্টস কনভেনারের ওপর হামলার অভিযোগ উঠল। ঘটনায় তৃণমূল হামলার অভিযোগ অস্বীকার করেছে। আহত তুফানগঞ্জ শহর মণ্ডলের যুব মোর্চার স্পোর্টস কনভেনারের নাম প্রদীপ কুমার দাস। শনিবার ঘটনার পর তিনি তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিজেপি যুব মোর্চার তুফানগঞ্জ শহর মণ্ডল সভাপতি প্রসেনজিৎ বসাক বলেন, আহত প্রদীপ কুমার দাসের বাড়ি তুফানগঞ্জ শহরের ১ নম্বর ওয়ার্ডে। গত ২ মে থেকে তাঁকে তৃণমূলে যোগ দেওয়ার জন্য থেকে জোর করা হচ্ছিল বলে অভিযোগ। তিনি তাতে রাজি হচ্ছিলেন না। গতকাল রাতে তিনি যখন বাড়িতে ছিলেন, সেই সময়ে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাঁর বাড়িতে ঢোকে।

- Advertisement -

প্রসেনজিৎ বাবু বলেন, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাঁকে বেধড়ক মারধর করেছে। প্রদীপ বাবুর মাথা ফাটিয়ে দেওয়া হয়। বাড়ি-ঘর ভাঙচুর করা হয়। তাঁর স্ত্রীর শ্লীলতাহানীর চেষ্টা করা হয় বলে প্রসেনজিৎ বাবুর অভিযোগ করেন। এ বিষয়ে তুফানগঞ্জ থানায় লিখিত অভিযোগ জানানো হয়েছে বলে প্রসেনজিৎ বাবুর দাবি করেছেন।

বিজেপি যুব মোর্চার তোলা অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছে তৃণমূল কংগ্রেস। তৃণমূলের তুফানগঞ্জ শহর ব্লক সহ সভাপতি ইন্দ্রজিৎ ধর বলেন, ওটা বিজেপির গোষ্ঠী কোন্দল। তৃণমূল হিংসার রাজনীতিতে বিশ্বাস করে না। তৃণমূল অহিংসার নীতিতে বিশ্বাস করে। পুলিশ ঘটনার তদন্তে শুরু করেছে।