বিধবা দিদিকে গুলি করে ফেরার ভাই, তদন্তে পুলিশ

58

দুর্গাপুর, ১৩ মেঃ বিধবা দিদি আবার নতুন করে বিয়ে করেছিল। আর ভাই তা মানতে না পারায় দিদিকে গুলি করার অভিযোগ উঠল। বৃহস্পতিবার দুপুরে দুর্গাপুরের নিউটাউনশিপ থানার এমএএমসি টাউনশিপ সংলগ্ন সুভাষপল্লীর এই ঘটনাকে ঘিরে ব্যপক উত্তেজনা ছড়াল। অভিযুক্ত আরজু উপাধ্যায় কোথা থেকে সেই পিস্তল পেল, কেনই বা গুলি চালালো তা নিয়ে রহস্য তৈরি হয়েছে। পুলিশ জানিয়েছে, পলাতক ওই যুবকের খোঁজে তল্লাশি শুরু করা হয়েছে।

বেবি উপাধ্যায় (৪৮) নামে ওই মহিলাকে আশঙ্কাজনক অবস্থায় প্রথম দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায়, তাঁকে দুর্গাপুরের একটি বেসরকারী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অভিযুক্ত ভাই আরজু উপাধ্যায় এই ঘটনার পর থেকে পলাতক বলে জানা গিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছায়। আসানসোল দুর্গাপুর পুলিশের এসিপি অক্সত গর্গ ঘটনাস্থলে গিয়েছিলেন। মহিলার বুকে ও পিঠে একটি করে গুলি লেগেছে বলে জানা গিয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। একইসঙ্গে দিদিকে এ ভাবে গুলি চালানোর আসল কারণ কি তাও খতিয়ে দেখা হচ্ছে।

- Advertisement -

এলাকার বাসিন্দাদের মন্তব্য, এদিন দুপুরে তাঁরা সবাই বাড়ির মধ্যে ছিলেন। সেই সময় পটকা ফাটার মতো আওয়াজ তাঁরা পান। বেশ কয়েকজন তা শুনে বাড়ির বাইরে আসেন। তখন তাঁরা দেখেন ঘরের ভেতর থেকে রক্তাক্ত অবস্থায় বেবি উপাধ্যায় বেরিয়ে আসছে। বেবি প্রতিবেশীদের জানান, তাঁর ভাই তাঁকে গুলি করে পালিয়েছে। স্থানীয় সূত্রের খবর, আগে বেবি ও তাঁর ভাই এই বাড়িতে থাকত। তবে, বেশ কিছু দিন তাঁরা ওই বাড়িতে ছিল না। মাস দেড়েক আগে, তাঁরা আবার ফিরে এসেছিল।