নবমীর রাতে দিনহাটা ১ পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষকে আক্রমণের অভিযোগ

618

দিনহাটা: নবমীর রাতে তৃণমূল পরিচালিত দিনহাটা-১ পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ মিঠুন রাজভোরের ওপর আক্রমণের ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। রবিবার রাতে ঘটনাটি ঘটে দিনহাটার বাসন্তির হাট ব্রীজ সংলগ্ন এলাকায়।

দিনহাটা থানা সূত্রে জানা গিয়েছে, মিঠুনবাবুকে বাসন্তির হাট ব্রীজ সংলগ্ন এলাকায় একদল দুষ্কৃতী অতর্কিতে ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। সেই সময় পুজার দায়িত্বে থাকা ভলান্টিয়াররা চিৎকার শুনে সেখানে গিয়ে মিঠুনবাবুকে জখম অবস্থায় দেখতে পান। পাশাপাশি স্থানীয় বাসিন্দারাও তৎক্ষনাৎ সেখানে পৌঁছোলে এই ঘটনায় জড়িত সন্দেহে দু-একজনকে তাঁরা পাকড়াও করে এবং মারধরও করা হয়। খবর পেয়ে দিনহাটা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে দিনহাটা হাসপাতালে নিয়ে যায়। তবে মিঠুনবাবুর আঘাত গুরুতর হওয়ায় তাঁকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর। তবে এই ঘটনা নিয়ে এখনও কোনওরকম মন্তব্য করেনি তৃণমূল নেতৃত্ব।

- Advertisement -

দিনহাটা থানার আইসি সঞ্জয় দও জানান, বাসন্তির হাট ব্রীজ সংলগ্ন এলাকায় মিঠুন রাজভোর নামে এক ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে আক্রমণের ঘটনা ঘটেছে। ঘটনার তদন্ত চলছে।