বিজেপি প্রার্থীর গাড়িতে হামলা অভিযোগে বিদ্ধ তৃণমূল

46

দূর্গাপুর: নির্বাচনি প্রচারে যাওয়ার পথে সোমবার বিজেপি প্রার্থী বিকাশ বিশ্বাসের গাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা বুদবুদের ঘাঘড়া মোড় এলাকায় আচমকাই পাথর ছোড়া হয়। ভেঙে যায় গাড়ির কাঁচ। বরাত জোরে প্রাণে বাঁচলেন প্রার্থী। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। অন্যদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বুদবুদ থানার পুলিশ। সবদিক ক্ষতিয়ে দেখে শুরু হয়েছে ঘটনার তদন্ত।

দলীয় সূত্রে খবর, সোমবার বুদবুদে দলীয় কর্মীদের নিয়ে ঘরোয়া বৈঠকে যোগ দিয়েছিলেন প্রার্থী বিকাশ বিশ্বাস। বৈঠক শেষে কসবার উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন তিনি। অভিযোগ, সেসময় ঘাঘড়া মোড় সংলগ্ন এলাকায় দুজন দুষ্কৃতি মোটরবাইকে করে এসে আচমকাই গাড়িতে হামলা চালায়। গাড়ির সামনের কাঁচ ভেঙে যায়। কোনক্রমে প্রানে বাঁচে চালক ও বিকাশবাবু।

- Advertisement -

বিকাশ বিশ্বাস অভিযোগ করে বলেন, ‘তৃণমূল কংগ্রেস আশ্রিত দু’জন দুষ্কৃতি মোটরবাইকে করে এসে আচমকাই পাথর ছুঁড়তে থাকে। গাড়ির সামনের কাঁচ ভেঙে যায়। বেগতিক বুঝে চালক গাড়ি থামিয়ে দেয়। তাঁর কথায়, গনতান্ত্রিকভাবে হওয়া লড়াইয়ে তৃণমূল কংগ্রেস হেরে যাওয়ার ভয়ে এভাবে ইট, পাথর ছুড়ে এলাকা অশান্ত করতে চাইছে। তবে মানুষ তাদের জবাব দেবে ইভিএমে।

যদিও হামলার অভিযোগ অস্বীকার করেছে গলসী-১ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি জনার্দন চট্টোপাধ্যায় বলেন, ‘বিজেপির লোকজন নেই। বাইরে থেকে লোকজন নিয়ে এসে প্রচার করছে। মানুষের সহানুভূতি পাওয়ার জন্য গাড়ীর কাঁচ ভেঙে এই ধরনের নাটক করছে। বিজেপির নোংরা রাজনীতিকে ধিক্কার জানাই।’