মন্ত্রীর ফেসবুক পোস্টে অশোভনীয় মন্তব্য বিজেপি যুব কর্মীর! তারপর…

79

চ্যাংরাবান্ধা: মন্ত্রীর ফেসবুক পোস্টে অশোভনীয় মন্তব্য করায় বিজেপি যুব মোর্চার এক কর্মীকে থানায় নিয়ে গিয়ে মারধর করার অভিযোগ উঠল পুলিশের বিরুদ্ধে। ওই কর্মীর নাম ভিক্টর রায় লস্কর। রবিবার ঘটনাটি ঘটেছে কোচবিহার জেলার মেখলিগঞ্জ ব্লকে।

জানা গিয়েছে মেখলিগঞ্জের বিধায়ক তথা রাজ্যের শিক্ষাপ্রতিমন্ত্রী পরেশ চন্দ্র অধিকারী শনিবার  বিশ্ব শিশুশ্রম বিরোধী দিবস ইস্যুতে নিজের ফেসবুকে একটি পোস্ট করেন। সেই পোস্টকে কেন্দ্র করে চ্যাংরাবান্ধা গ্রাম পঞ্চায়েতের চৌরঙ্গী এলাকার বাসিন্দা ভিক্টর রায় লস্কর অশোভনীয় মন্তব্য করেন বলে অভিযোগ ওঠে। ঘটনার পরেই ভিক্টরকে থানায় নিয়ে যায় পুলিশ। বিষয়টি জানাজানি হতেই বিজেপি নেতা-কর্মীরা পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। এরপরেই থানা থেকে ছেড়ে দেওয়া হয় ভিক্টরকে।

- Advertisement -

ভিক্টর জানিয়েছেন, তাঁকে মারধর করা হয়েছে। কয়েকজন সিভিক ভলান্টিয়ার মারধর করেছে। তাঁর শরীরের আঘাতের চিহ্নও রয়েছে। ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন বিজেপি নেতারা। যদিও পুলিশের তরফে মারধরের অভিযোগ অস্বীকার করা হয়েছে। মেখলিগঞ্জ থানার ওসি ভাস্কর রায়ের যোগাযোগ সম্ভব না হলেও কোচবিহার জেলা পুলিশের এক আধিকারিক অবশ্য জানিয়েছেন, এই ধরণের কোনও ঘটনার কথা জানা নেই।

তবে যার ফেসবুক পোস্ট ঘিরে এতকিছু, সেই মন্ত্রী পরেশবাবু অবশ্য জানিয়েছেন, এবিষয়ে তিনি পুলিশের কাছে কোনও অভিযোগ করেননি। এতেই প্রশ্ন উঠতে শুরু করেছে কোন অভিযোগের ভিত্তিতে পুলিশ ভিক্টরকে থানায় নিয়ে গিয়েছিল।