যাত্রীকে মারধর করে লুটের অভিযোগ, অভিযুক্ত ক্যাব চালক

97
প্রতীকী ছবি।

কলকাতা: ফের যাত্রীকে মারধর করে তাঁর সর্বস্ব লুটের ঘটনার অভিযোগ উঠল এক অ্যাপ ক্যাব চালকের বিরুদ্ধে। জানা গিয়েছে, শনিবার বাঁশদ্রোণীর বাসিন্দা অনির্বাণ সেনগুপ্ত ইস্টার্ন মেট্রোপলিটান বাই পাসের রুবি হাসপাতাল সংলগ্ন এলাকায় একটি ক্যাব ভাড়া করেন হাওড়া যাওয়া এবং ফিরে আসার জন্য। সেই মোতাবেক হাওড়া গিয়ে কাজ সেরে বাড়ির পথে রওনা হয়েছিলেন। অভিযোগ, সেসময় ওই ক্যাব চালক গাড়িতে আরও তিনজনকে তোলে। অনির্বাণবাবু প্রতিবাদ করলেও চালক তা গুরুত্ব দেয়নি। অভিযোগ, কিছু সময় বাদেই ওই তিন যাত্রী সহ চালক অনির্বানবাবুকে বেধড়ক মারধর করে তাঁর মোবাইল ফোন, মানিব্যাগ, ঘড়ি ও মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয়। পরে নরেন্দ্রপুর এলাকায় তাঁকে ছেড়ে গাড়ি থেকে ফেলে দেওয়া হয়। বিষয়টি স্থানীয়দের নজরে এলে তড়িঘড়ি অনির্বাণবাবুকে উদ্ধার করেন তাঁরা। একইসঙ্গে অনির্বাণবাবুর বাড়ি ফেরার বন্দোবস্তও করেন স্থানীয়রা।

পরে রবিবার সকালে অনির্বাণবাবু বাঁশদ্রোনি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে ওই ক্যাব চালকের খোঁজ শুরু করেছে পুলিশ।

- Advertisement -

উল্লেখ্য, ইএম বাইপাসের ধারে বিশেষ করে রবি ও তার আশপাশের এলাকায় ক্যাব চালকদের বিরুদ্ধে একাধিকবার যাত্রীদের মারধরের লুঠের অভিযোগ উঠেছে ।এমনকি তাদের হাতে মহিলা যাত্রীরাও রেহাই পাননি।