পাঁচতারা হোটেলে ট্যুরিস্ট গাইডকে গণধর্ষণের অভিযোগ

1153
প্রতীকী ছবি

নয়াদিল্লি: দিল্লির পাঁচতারা হোটেলে এক ট্যুরিস্ট গাইডকে গণধর্ষণের অভিযোগ। অভিজাত হোটেলে ছ’‌জন মিলে তাকে ধর্ষণ করে। জানা গিয়েছে, মধ্য দিল্লির ইন্ডিয়া গেটের কাছে রয়েছে ওই পাঁচটারা হোটেল। কনট প্লেস মার্কেট থেকে ২ কিলোমিটার দূরে হাই সিকিউরিটি জোনে থাকা ওই পাঁচতারা হোটেলে কীভাবে এমন কাণ্ড ঘটল তা নিয়েই তাজ্জব পুলিশকর্তারা। নির্যাতিতা মোট ৬ জনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ জানিয়েছিলেন। অভিযুক্তদের মধ্যে এমনকী একজন মহিলাও রয়েছে। গ্রেপ্তার মূল অভিযুক্ত।

দিল্লির ডেপুটি পুলিশ কমিশনার জানালেন, ‘প্রত্যেকের নামেই অভিযোগ দায়ের করেছেন মহিলা। ধর্ষণকারীদের দলে একজন মহিলাও ছিলেন। পুলিশ আপাতত মূলচক্রী মনোজ শর্মাকে গ্রেপ্তার করেছে। বাকিদের তল্লাশি চলছে।’‌

- Advertisement -

পুলিশ সূত্রে খবর, গত ১৮ সেপ্টেম্বর এই ঘটনা ঘটেছে। পরের দিন অর্থাৎ ১৯ তারিখ দিল্লি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন ওই মহিলা টুরিস্ট গাইড। পুলিশ জানিয়েছে, পাঁচতারা হোটেলের যে ঘরে এই ঘটনা ঘটেছে বলে ওই নির্যাতিতা দাবি করেছেন সেটির বুকিং নেওয়া হয়েছিল দুই ব্যবসায়ীর নামে। নির্যাতিতা পুলিশকে জানিয়েছেন, তিনি টিকিট বুকিং এক্সিকিউটিভ হিসেবেও কাজ করেন। তবে সাময়িক ভাবে অনেকটা টাকার দরকার ছিল তাঁর। মহিলার দাবি, মূল অভিযুক্ত তাঁকে কম সুদে লোন পাইয়ে দেবে বলে ওই হোটেলে ডেকে পাঠিয়েছিল। সেখানেই তাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ।