নেশার টাকা না পেয়ে ঠাকুমাকে পিটিয়ে খুন, গ্রেপ্তার নাতি

746

বর্ধমান: নেশার টাকা না পেয়ে ঠাকুমাকে পিটিয়ে খুনের অভিযোগে উঠল নাতির বিরুদ্ধে। পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। ধৃতের নাম আশিস পালধি। তাঁর বাড়ি পূর্ব বর্ধমানের মাধবডিহি থানার বড়বৈনান গ্রামে। ৮৫ বছর বয়সী ঠাকুমা বীণাপাণি পালধিকে বাঁশ দিয়ে পিটিয়ে খুনের আভিযোগে পুলিশ সোমবার রাতে আশিসকে গ্রেপ্তার করে। খুনে ব্যবহৃত বাঁশের লাঠি পুলিশ বাজেয়াপ্ত করেছে। মঙ্গলবার ধৃতকে বর্ধমান আদালতে পেশ করা হয়। ভারপ্রাপ্ত সিজেএম ধৃতকে ৭ সেপ্টেম্বর পর্যন্ত বিচার বিভাগীয় হেপাজতের নির্দেশ দিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বড়বৈনান গ্রামে বীণাপাণি দেবীর ছোট ছেলে সত্যনারায়ণ পালধি থাকেন। স্বামী মারা যাওয়ার পর থেকে বীণাপাণি দেবী ছোট ছেলের কাছে থাকা শুরু করেন। নেশা করার জন্য সোমবার সকালে আশিস প্রথমে তাঁর বাবা সত্যনারায়ণ বাবুর কাছে ২০০ টাকা চান। পরে টাকা চান মায়ের কাছেও। মা ও বাবা টাকা না দেওয়ায় তিনি ঠাকুমার কাছে টাকা চাইতে যান। টাকা দিতে না পারায় আচমকাই আশিস বাঁশের লাঠি দিয়ে ঠাকুমাকে পেটাতে শুরু করেন বলে অভিযোগ। এতে মারাত্মক জখম হয়ে বৃদ্ধা জ্ঞান হারান। তাঁকে উদ্ধার করে মাধবডিহি ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। কিন্তু শারীরিক অবস্থা সংকটজনক হওয়ায় বৃদ্ধাকে বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

- Advertisement -

মৃতের আত্মীয় সদানন্দ পালধি মাধবডিহি থানায় এবিষয়ে অভিযোগ দায়ের করেছেন। খুনের মামলা রুজু করে পুলিশ সোমবার রাতেই অভিযুক্তকে গ্রেপ্তার করে।