চ্যাংরাবান্ধায় পঞ্চায়েত সমিতির জায়গা দখল করে যানবাহন রাখার অভিযোগ

176

গৌতম সরকার, চ্যাংরাবান্ধা: পঞ্চায়েত সমিতির জায়গা দখল করে বিভিন্ন ট্রাক ও যানবাহন দাঁড় করিয়ে রাখা হচ্ছে। এতে সাধারণ মানুষ এবং হাট বাজারে আসা সাধারণ মানুষের চলাচলের ক্ষেত্রে ব্যাপক সমস্যা হচ্ছে। এই নিয়ে মেখলিগঞ্জ পঞ্চায়েত সমিতির সভাপতির দ্বারস্থ হল সিটু।

মেখলিগঞ্জ ব্লকের চ্যাংরাবান্ধা বাজার এলাকায় মাঝেমধ্যেই চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে সাধারণ মানুষকে। এই অভিযোগ এনে সমস্যা সমাধানের দাবিতে শুক্রবার মেখলিগঞ্জ পঞ্চায়েত সমিতির সভাপতি নিয়তি সরকারের দ্বারস্থ হয় সিটু। তারা জানায়, ১৫৪ নগর চ্যাংরাবান্ধা এলাকায় পঞ্চায়েত সমিতির জায়গা অনেকেই বেআইনিভাবে দখল করে রয়েছে। গড়ে উঠেছে একাধিক গুদামঘর। অথচ এইসব জায়গা দখলমুক্ত করা হলে অনেকেরই সুবিধা হবে। এইনিয়ে ব্যবস্থা গ্রহণের দাবিতেই তারা পঞ্চায়েত সমিতির দৃষ্টি আকর্ষণ করেছে।

- Advertisement -

সংগঠনের তরফে সিপিআইএমের মেখলিগঞ্জ ২ নং এরিয়া কমিটির সম্পাদক দীপক গুহ জানান, বাজারে পঞ্চায়েত সমিতির জায়গা দখলমুক্ত করা, বেহাল রাস্তা সংস্কার, ভিআইপি মোড় থেকে বাজার অবধি রাস্তা চওড়া করে তার দু’পাশে হাইড্রেন তৈরি করা, ইত্যাদি ১২ দফা দাবির কথা লিখিতভাবে পঞ্চায়েত সমিতির সভাপতি নিয়তি সরকারকে জানানো হয়েছে। তিনি সমস্যা গুলি সমাধানে যথাযথ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন। এই বিষয়ে মেখলিগঞ্জ পঞ্চায়েত সমিতির সভাপতি নিয়তি সরকারের দাবি, তিনি এদিন একটি দাবিপত্র পেয়েছেন। সেগুলি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।