নাড্ডার সভাস্থলের সামনে তৃণমূলের পতাকা লাগানো নিয়ে রাজনৈতিক চাপানউতোর 

169

বর্ধমান: কাটোয়ার জগদানন্দপুরে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সভাস্থলের সামনে লাগানো হয়েছে তৃণমূলের পতাকা। এই নিয়ে শনিবার সকাল থেকেই ক্ষোভের সৃষ্টি হয়েছে পূর্ব বর্ধমানের কাটোয়ার বিজেপি শিবিরে।

অশান্তি সৃষ্টি করতেই তৃণমূলের তরফে পতাকা লাগানো হয়েছে বলে দাবি কাটোয়ার বিজেপি নেতাদের। যদিও তৃণমূল নেতাদের দাবি, বিজেপির জেলা সভাপতি কৃষ্ণ ঘোষের বিরুদ্ধ গোষ্ঠী এই ঘটনা ঘটিয়ে থাকতে পারে। তা আড়াল করতেই বিজেপি নেতারা তৃণমূলের নামে দোষ চাপাচ্ছে।

- Advertisement -

নাড্ডার সভাস্থলের সামনে তৃণমূলের পতাকা লাগানো নিয়ে রাজনৈতিক চাপানউতোর | Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

একগুচ্ছ রাজনৈতিক কর্মসূচিতে যোগ দিতে এদিন পশ্চিমবঙ্গ সফরে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। কাটোয়া থেকেই এদিন শুরু হচ্ছে তাঁর রাজনৈতিক কর্মসূচি। কিন্তু তার আগেই জেপি নাড্ডার সভাস্থলে যাওয়ার গেটের সামনে লাগানো হয়েছে তৃণমূলের পতাকা। কাটোয়া নিবাসী জেলা বিজেপি সভাপতি কৃষ্ণ ঘোষ জানিয়েছেন, শুক্রবার সন্ধ্যা পর্যন্ত জগদানন্দপুরে সভাস্থলে গেটের সামনে তৃণমূলের পতাকা ছিল না। জেপি নাড্ডার সভা ঘিরে কাটোয়াবাসীর উন্মাদনা দেখে অশান্তি সৃষ্টি করতেই তৃণমূলের লোকজন রাতের অন্ধকারেই তাদের পতাকা বিজেপির সভাস্থলে সামনে গেটের কাছে লাগিয়েছে। তবে অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। তৃণমূলের রাজ্যের মুখপাত্র দেবু টুডু জানিয়েছেন, গোটা কাটোয়ার যেখানেই তাকাবেন সেখানেই তৃণমূলের পতাকা দেখা যাবে। তবে অন্য দলের সভাস্থলের সামনে নিজেদের পতাকা লাগিয়ে দেওয়ার কালচারে তৃণমূল বিশ্বাস করে না। বিজেপি বাংলায় এই কালচার আমদানি করছে। দেবু টুডুর দাবি, কাটোয়ায় সক্রিয় রয়েছে বিজেপির জেলা সভাপতির বিরুদ্ধ গোষ্ঠী। তারা এসব ঘটনা ঘটিয়ে থাকতে পারে। আর তা আড়াল করতেই তৃণমূলের নাম খারাপ করা হচ্ছে।