বিধায়কের বাড়িতে হামলা, ভাঙচুরের অভিযোগ

146

মালদা: ইংরেজবাজারের বিধায়ক নীহাররঞ্জন ঘোষের বাড়িতে হামলা ও পার্টি অফিসে ভাঙচুর চালানোর অভিযোগ উঠল একদল দুষ্কৃতীর বিরুদ্ধে। সোমবার রাতে এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে মালদা শহরের বেলতলা এলাকায়। বিধায়কের অভিযোগ, রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা তৃণমূলের বর্তমান জেলা চেয়ারম্যান কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরীর অনুগামীরা এই হামলার সঙ্গে যুক্ত। যদিও অভিযোগ প্রসঙ্গে কৃষ্ণেন্দুবাবুর কোনও প্রতিক্রিয়া মেলেনি। এদিকে, খবর পেয়ে ইংরেজবাজার থানার পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। বিধায়কের বাড়ি চত্বরে পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার গভীর রাতে একদল দুষ্কৃতী আচমকাই ইংরেজবাজারের বিধায়ক নীহারবাবুর বাড়িতে হামলা চালায়। পার্টি অফিস সহ বাড়িতে ব্যাপক ভাঙচুর করা হয়। এতে আতঙ্ক ছড়ায় এলাকায়। যদিও হামলায় বিধায়কের পরিবারের কেউ জখম হননি। হামলার পর নীহারবাবু রাজ্যের প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরী ও তৃণমূল যুব সভাপতি প্রসেনজিৎ দাসের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন। নীহারবাবু বলেন, ‘প্রাক্তন মন্ত্রী ও প্রসেনজিৎ দাসের নেতৃত্বে দুষ্কৃতীরা আমার বাড়িতে হামলা চালিয়েছে।’ যদিও জেলা তৃণমূল যুব সভাপতি প্রসেনজিৎ দাস বলেন, ‘এটি নীহারবাবুর পাড়ার বিবাদ। আমি যতদূর শুনেছি, রবিবার নীহারবাবুর স্ত্রী ও তাঁর কিছু অনুগামী পাড়ার এক জল ব্যবসায়ীকে মারধর করেছেন। এটা ওঁনার পাড়ার বিষয়। উনি কেন এমন বলছেন, কী বলছেন আমি কিছুই বুঝতে পারছি না।‘

- Advertisement -

ঘটনাস্থলে গিয়েছেন ইংরেজবাজার থানার আইসি মদনমোহন রায়। তিনি জানান, একটি ঘটনা ঘটেছে। তবে এখনও কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি। অভিযোগ পেলে তদন্ত করা হবে।