সভা শুরুর আগেই লন্ডভন্ড তৃণমূলের জনসভা মঞ্চ, অভিযুক্ত বিজেপি

125

বক্সিরহাট: সভা শুরুর আগেই লন্ডভন্ড তৃণমূলের জনসভা মঞ্চ। বুধবার রাতে বক্সিরহাট বাজারে তৃণমূলের সভামঞ্চ ভেঙে ফেলার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। যদিও অভিযোগ অস্বীকার করেছেন গেরুয়া শিবিরের নেতারা। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে এলাকায়। বক্সিরহাট থানার তরফে জানানো হয়েছে, তদন্ত চলছে।

তৃণমূলের ভানুকুমারী ১ অঞ্চল সভাপতি বরেণ সরকার বলেন, ’বুধবার বক্সিরহাট বাজারের মাঠে বেলা ৩টায় তৃণমূলের তরফে জনসভা ডাকা হয়েছিল। সেজন্য মঙ্গলবার বিকেলে মঞ্চ তৈরি করা হয়েছিল। কিন্তু বুধবার সকালে দলীয় কর্মীরা দেখেন মঞ্চ লন্ডভন্ড। কাপড় ও ফ্ল্যাগ ছিঁড়ে ফেলা হয়েছে।‘

- Advertisement -

বরেণবাবুর দাবি, ঘটনাস্থলে এসে তিনি জানতে পারেন, মঙ্গলবার রাতে টিএমসিপি নেতা অরুপ দত্তের বাড়িতে বেশকিছু বিজেপি ও এবিভিপি-র দুষ্কৃতী চড়াও হন। তাঁরা অরুপকে হুমকি দেন। তাঁরাই এরপরে তৃণমূলের সভামঞ্চ লন্ডভন্ড করেন। এব্যাপারে থানায় অভিযোগ দায়ের করবেন বলে জানান বরেণবাবু।

যদিও বিজেপির তুফানগঞ্জ বিধানসভা কেন্দ্রের সহ সংযোজক বিমল পাল অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তিনি জানান, ঘটনার সঙ্গে তাঁদের কেউ জড়িত নন। তৃণমূলের একই অঞ্চলের দুই অঞ্চল সভাপতির কোন্দলের জেরে এই ঘটনা ঘটেছে। তা ধামাচাপা দিতেই তারা বিজেপির ঘাড়ে দোষ চাপাচ্ছে। বরং তৃণমূলের দুষ্কৃতীরাই বিজেপির পতাকা, ফ্লেক্স ছিঁড়ে ফেলছে বিভিন্ন এলাকায়।

এদিকে, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছে বক্সিরহাট থানার পুলিশ। ওসি অ্যান্থনি হারা জানান, এ ব্যাপারে কেউ কোনও লিখিত অভিযোগ জানায়নি। ঘটনার তদন্ত চলছে।