বিজেপি করার অভিযোগ! দম্পতিকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগে বিদ্ধ শাসকদল

28

বর্ধমান: বিজেপি করার অপরাধে এক দম্পতিকে মারধর করে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠল শাসকদলের বিরুদ্ধে। ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে পূর্ব বর্ধমানের কালনা-২ ব্লকে। এদিকে ঘটনার প্রেক্ষিতে আক্রান্ত বিজেপি কর্মী স্বপন দাস লিখিত অভিযোগ দায়ের করেছেন কালনা থানায়। যদিও ঘটনার দায় অস্বীকার করেছেন কালনার তৃণমূল নেতৃত্বরা। অন্যদিকে, পুলিশ তদন্ত শুরু করলেও এখনও অবধি কাউকে গ্রেপ্তার করা হয়নি বলেই খবর।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, স্বপন দাস কালনা-২ ব্লকের কৈগড়িয়া গ্রামের বাসিন্দা। তাঁর অভিযোগ, বিজেপি করায় তৃণমূলের ৬ জন ব্যক্তি তাঁর উপর হামলা চালায়। স্বপনবাবুর দাবি, তাঁকে খুন করার উদ্দেশ্যেই লোহার রড, বাঁশ দিয়ে মারধর করে তৃণমূলের দুষ্কতীরা। তাঁর স্ত্রী বাধা দিতে গেলে তাঁকেও মারধোর করা হয় বলে অভিযোগ। স্বপনবাবুর আরও অভিযোগ, তাঁর স্ত্রীকে অর্ধনগ্ন করা হয়। এরপর তাঁদের পুড়িয়ে মারার চেষ্টা করে তৃণমূলের দুষ্কৃতীরা। তবে, প্রাণ বাঁচাতে তাঁরা চিৎকার জুড়ে দিতেই দুষ্কৃতীরা পালিয়ে যায়।

- Advertisement -

বিজেপি কর্মীর এহেন অভিযোগ অস্বীকার করে কালনা-২ ব্লক তৃণমূলের সভাপতি প্রণব রায় বলেন, ‘রাজনৈতিক উদ্দেশ্যেই এইসব অসত্য অভিযোগ আনা হচ্ছে।’ যদিও বিজেপির পূর্ব বর্ধমান কাটোয়া সাংগাঠনিক জেলা সভাপতি কৃষ্ণ ঘোষ বলেন, ‘রাজ্য জুড়েই তৃণমূল সন্ত্রাস চলছে। সমস্ত ঘটনা রাজ্য নেতৃত্বকে জানানো হবে।’