বাগানের বিরুদ্ধে চুক্তিভঙ্গের অভিযোগ ফ্রান গঞ্জালেসের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা : তাঁর প্রাক্তন ক্লাবের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় অভিযোগ করলেন ফ্রান গঞ্জালেস। মোহনবাগানের সঙ্গে তাঁর চুক্তি থাকা সত্ত্বেও তাঁর সঙ্গে যোগাযোগ করা হচ্ছে না বলে জানিয়েছেন গত মরশুমে চ্যাম্পিয়ন দলের এই সদস্য। এমনকি তাঁর আইনজীবীর চিঠি পেয়ে ক্লাবের তরফে উত্তর দেওয়ার প্রয়োজনবোধ করা হয়নি বলেও অভিযোগ তাঁর।

ফ্রান গঞ্জালেসের সঙ্গে মোহনবাগানের দুবছরের চুক্তি থাকা সত্ত্বেও তাঁকে আদৌ রাখা হবে কি না তা নিয়ে প্রশ্নচিহ্ন ছিলই। কারণ গত জানুয়ারিতেই এটিকের সঙ্গে সংযুক্ত হয়ে আইএসএলে খেলা নিশ্চিত করে মোহনবাগান। তারপর এই মরশুমের শুরু থেকেই কোচ নিয়োগ থেকে দলগঠন, সবই করেছেন এটিকে কর্তারা। মাত্র ২০ শতাংশের অংশীদার হয়ে মোহনবাগানের বক্তব্য কোনও সময়ে এই বিষয়ে গুরুত্ব পায়নি। গত মরশুমের ডার্বির ঠিক একদিন আগে হওয়া মউ চুক্তির সময়ে মোহনবাগান কর্তাদের বক্তব্য ছিল, যাঁরা ভালো পারফরমেন্স দেবেন, তাঁরা থাকবেন। কিন্তু দেখা গেল, নিজেদের কথা তাঁরা রাখতে পারেননি। বাস্তবে চ্যাম্পিয়ন দলের কোচ-ফুটবলারদের বাতিল করতে হয়েছে তাঁদের। কারণ এটিকে কর্তারা নিজেদের কোচ আন্তোনিও লোপেজ হাবাসকে রেখে দিতেই আগ্রহী ছিলেন। স্বাভাবিকভাবেই তাঁর পছন্দমতো দল গড়া হচ্ছে। শেখ সাহিলদের মতো তরুণ দুএকজন ছাড়া ফ্রান গঞ্জালেসের মতো বাকি চুক্তিবদ্ধ ফুটবলারদের রাখতে চাননি হাবাস।

- Advertisement -

আপাতত এটিকে মোহনবাগানের দল গঠন যখন শেষ পর্যায়ে তখনই এই স্প্যানিশ ডিফেন্সিভ মিডিওর এই সোশ্যাল মিডিয়ায় অভিযোগের বিস্ফোরণ। তিনি এদিন সমর্থকদের উদ্দেশে লেখেন, আশা করি তোমরা ভালোই আছো। তোমরা সবাই জানো যে, আমার আরও একবছরের চুক্তি রয়েছে ক্লাবের সঙ্গে। অথচ আমি ক্লাবের কাছে কবে থেকে অনুশীলন শুরু বা অন্য কোনও খবরই পাচ্ছি না। এমনকি ওরা আমার আইনজীবীকেও কোনও উত্তর দিচ্ছে না। সমর্থকদের উদ্দেশে তিনি শেষ দিকে আরও লিখেছেন, কষ্ট হচ্ছে দেখে যে, গত মরশুমে আমি ক্লাবের জন্য কী করেছি, তা এত তাড়াতাড়ি ওরা (কর্মকর্তা) ভুলে গেল। আশা করি, তোমরা আমাকে ভোলোনি। আশা করি তাড়াতাড়িই দেখা হবে। এ বিষয়ে মোহনবাগান কর্তাদের সঙ্গে যোগাযোগ করা হলে, তাঁরা কোনও মন্তব্য করতে চাননি। তাঁরাও আইনি পথে নিজেদের মতো করে ঘুঁটি সাজাতে শুরু করেছেন বলে খবর।