দুয়ারে সরকার শিবিরে মদ্যপানের অভিযোগ সরকারি আধিকারিকের বিরুদ্ধে

209

নকশালবাড়ি: দুয়ারে সরকার শিবিরে বসেই মদ্যপানের অভিযোগ উঠল সরকারি আধিকারিকের বিরুদ্ধে। বুধবার ঘটনাটি ঘটেছে মণিরাম গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত কেটুগাবুর জোত জুনিয়র হাই স্কুলে। এদিন এই স্কুলেই দুয়ারের সরকারের আয়োজন করা হয়েছিল। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, নকশালবাড়ি ব্লকের অন্তর্গত মণিরাম গ্রাম পঞ্চায়েতের চার্জ অফিসার ফুর্তেঞ্জি শেরপা এদিন স্কুলের গাছতলায় কয়েকজন যুবকের সঙ্গে বসে মদ্যপান করেন। মদ্যপ অবস্থায় দুয়ারে সরকারের স্টলে বসে ফর্ম স্বাক্ষর করতে শুরু করেন। কিন্তু সেই অবস্থায় তিনি কোনও ফর্মেই স্বাক্ষর করতে পারছিলেন না। এরপর স্থানীয় বাসিন্দারা বিষয়টি নকশালবাড়ি বিডিও এবং জেলা শাসককে জানান। তার ব্যাগে মদের বোতল ছিল বলে স্থানীয়দের অভিযোগ।

ফুর্তেঞ্জি শেরপা নকশালবাড়ি ব্লক কার্যালয়ের ব্লক ওয়েলফেয়ার অফিসার পদে কর্মরত। তাকে মণিরাম গ্রাম পঞ্চায়েতের কাস্টোডিয়ান পদে বসানো হয়েছে। খবরটি জানাজানি হতেই প্রশাসনিক মহলে তোলপাড় শুরু হয়ে যায়। জেলা শাসকের নির্দেশে তাকে দুয়ারে সরকার শিবির থেকে সরিয়ে দেওয়া হয়।

- Advertisement -

নকশালবাড়ির বিডিও অরিন্দম মণ্ডল জানান, অভিযোগ পেয়েছি পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। যদিও নকশালবাড়ি ব্লক ওয়েলফেয়ার অফিসার ফুর্তেঞ্জি শেরপাকে ফোন করা হলে তিনি জানান আমি শিলিগুড়িতে আছি। যা বলার বিডিও সাহেব বলবে।