মদ্যপ অবস্থায় কর্তব্যরত সুপার,অভিযোগ ঘিরে চাঞ্চল্য

174

মেখলিগঞ্জ: মেখলিগঞ্জ মহকুমা হাসপাতালের ভারপ্রাপ্ত সুপার ডা. শিবাজি ভট্টাচার্যের বিরুদ্ধে মদ্যপ অবস্থায় কর্তব্যরত থাকার অভিযোগ উঠল। এই বিষয়কে কেন্দ্র করে রবিবার দুপুরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় হাসপাতাল চত্বরে। স্থানীয়দের অভিযোগ, ওই চিকিৎসক প্রতিদিনই সকাল থেকে রাত পর্যন্ত মদ্যপ অবস্থায় ডিউটি করেন। রবিবারও মদ্যপ অবস্থায় ডিউটি করতে দেখা যায় তাকে বলে অভিযোগ।

রবিবার সকালে মেখলিগঞ্জ ব্লক যুব তৃণমূলের তরফে করোনা ও স্বাস্থ্য বিষয়ক হেল্প লাইনে এমনই অভিযোগ করে সাধারণ মানুষ। অভিযোগ পেয়ে হাসপাতালে ছুটে আসেন তৃণমূলের ব্লক যুব তৃণমূল সভাপতি শাহীন সরকার। শাহীন বাবু এসে দেখেন অভিযোগ একদমই সত্যি। দুপুরে মদ্যপ অবস্থায় ইমারজেন্সি বিভাগে ডিউটি করছেন শিবাজিবাবু। এরপর শাহীনবাবুর নেতৃত্বে যুব তৃণমূল কর্মীরা বিক্ষোভ দেখায়। যদিও ওই চিকিৎসক মানতে নারাজ তিনি মদ্যপ অবস্থায় রয়েছেন।

- Advertisement -

অভিযোগ প্রমাণিত হলে ভারপ্রাপ্ত চিকিৎসকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান মেখলিগঞ্জ মহকুমা হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান তথা স্কুল শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ চন্দ্র অধিকারী। তিনি বলেন, ‘আমি খোঁজ নিয়ে দেখছি। অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।’