দুই নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ প্রতিবেশী পাঁচ যুবকের বিরুদ্ধে

928

রাজগঞ্জ: দুই নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী পাঁচ যুবকের বিরুদ্ধে। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় রাজগঞ্জে। দুই নাবালিকাই বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করে। তারমধ্যে একজনের মৃত্যু হয়েছে। অন্যজন আশঙ্কাজনক অবস্থায় উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। অভিযোগের ভিত্তিতে তিন যুবককে গ্রেপ্তার করেছে রাজগঞ্জ থানার পুলিশ। বাকি দুই অভিযুক্ত পলাতক।

নাবালিকার পরিবার সূত্রে জানা গিয়েছে, শুক্রবার নাবালিকা দুই বোন বাড়ির পাশে একটি দোকানে গিয়েছিল। সেখান থেকে বাড়ি ফেরার পথে অভিযুক্ত পাঁচ যুবক তাদের তুলে নিয়ে পাশের একটি চা বাগানে বলপূর্বক ধর্ষণ করে বলে অভিযোগ। সারারাত দুই নাবালিকা নিখোঁজ থাকার পর, পরের দিন ওই দুই নাবালিকা বাড়ি ফিরে আসে। ফাঁকা বাড়ি থাকায় ঘর থেকে বিষ নিয়ে পালিয়ে যায় তারা। রবিবার এলাকায় নদীর পাড় থেকে দু’জনকেই অচৈতন্য অবস্থায় উদ্ধার করেন পরিবারের সদস্যরা। দ্রুত তাদের চিকিৎসার জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গতকাল একজনের মৃত্যু হয়। অন্যজন এখনও চিকিৎসাধীন রয়েছেন।

- Advertisement -

খবর পেয়ে সিআই দীপোজ্জ্বল ভৌমিকের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছায়। পরে ঘটনাস্থলে পৌঁছান অ্যাডিশনাল এসপি সন্দীপ মণ্ডল এবং ডিএসপি প্রদীপ সরকার। অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে বাকি দু’জন পলাতক। পুলিশের তরফে জানানো হয়েছে, অভিযুক্তদের ধরতে তল্লাশি চলছে।