গৃহবধূকে খুনের অভিযোগ শ্বশুরবাড়ির বিরুদ্ধে, উত্তেজনা কোচবিহারে

172

কোচবিহার: গৃহবধূ খুনের অভিযোগ উঠল শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে কোচবিহার-২ ব্লকের কালজানি এলাকায়। পুলিশকে লিখিত অভিযোগ জানালেও তারা কোনও ব্যবস্থা নিচ্ছে না বলে জানিয়েছেন মৃতার পরিবারের সদস্যরা। যদিও পুন্ডিবাড়ি থানার পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। এদিকে, ঘটনার প্রতিবাদে এমজেএন মেডিকেলের সামনে সুনীতি রোডে অবরোধ শুরু করেন মৃতার পরিজনরা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রায় চার বছর আগে আলিপুরদুয়ারের বাসিন্দা মৌ বিবির সঙ্গে কালজানির বাসিন্দা সইদুল ইসলামের বিয়ে হয়। বিয়ের পর থেকেই নানা ভাবে ওই গৃহবধূর ওপর তাঁর শ্বশুরবাড়ির লোকেরা শারীরিক অত্যাচার চালাত বলে অভিযোগ। শনিবার ওই গৃহবধূর শরীরে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ ওঠে। তাঁকে এমজেএন মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হলে রবিবার তিনি মারা যান।

- Advertisement -

মৃতার বাবা রুস্তম মিয়াঁ বলেন, ‘শনিবার দুপুরে মেয়ের শ্বশুরবাড়ির লোকেরা ফোন করে জানায় সে অসুস্থ। এরপর হাসপাতালে গিয়ে দেখি, তার গায়ে আগুন লাগিয়ে দেওয়া হয়েছে। মেয়ে আমাদের জানিয়েছে, শ্বশুরবাড়ির লোকেরা তার গায়ে আগুন লাগিয়েছে। শনিবারই পুলিশের কাছে লিখিত অভিযোগ জানানো হয়। রবিবার মেয়ে মারা গিয়েছে। কিন্তু প্রায় ২৪ ঘণ্টা কাটতে চললেও পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি। আমরা দোষীদের শাস্তি চাই।’ এ বিষয়ে মৃতার শ্বশুরবাড়ির সদস্যদের একাধিকবার ফোন করা হয়। কিন্তু তারা ফোন না তোলায় কোনও বক্তব্য মেলেনি।