বন্ধুদের বিরুদ্ধে যুবককে খুনের অভিযোগ

57

রায়গঞ্জ: বাড়ির অদূরে এক রং মিস্ত্রির ক্ষতবিক্ষত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে রায়গঞ্জ থানার মহারাজা হাট এলাকার নাজিরপুরে। মৃত যুবকের নাম দেবাশিস গুপ্তা (২৫)। শনিবার বাড়ির অদূরে রাস্তার ধারে যুবকের দেহটি পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। মৃতের শরীরের একাধিক জায়গায় ক্ষতের চিহ্ন রয়েছে বলে জানা গিয়েছে। ঘটনাস্থলে পৌঁছোয় রায়গঞ্জ থানার আইসি সুরোজ থাপার নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়। টাকার জন্য ওই যুবককে তাঁর বন্ধুরা পরিকল্পনা করে খুন করেছে বলে অভিযোগ পরিবারের। ঘটনায় রায়গঞ্জ থানায় খুনের অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবার। ঘটনায় এখনও পর্যন্ত চারজনকে আটক করেছে পুলিশ।

মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে, দিন দুয়েক আগে নেশার টাকা নিয়ে বন্ধুদের সঙ্গে বচসা হয় দেবাশিসের। সেই সময় তাঁকে বেধড়ক মারধরও করা হয় বলে অভিযোগ। শুক্রবার দুপুরে স্বাস্থ্যকেন্দ্র থেকে সুস্থ হয়ে বাড়ি ফেরেন তিনি। বিকেলে বাড়ি সংলগ্ন মাঠে কীর্তনের আসরে যাওয়ার পর আর বাড়ি ফেরেননি। এদিন সকালে তাঁর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। মৃতের মা সাথী গুপ্তার অভিযোগ, টাকার জন্য তাঁর ছেলেকে তার ছয় বন্ধু পরিকল্পনা করে খুন করেছে।

- Advertisement -

পুলিশ সুপার সুমিত কুমার বলেন, ‘খুনের সব রকম কারণ খতিয়ে দেখার চেষ্টা চলছে। চারজনকে আটক করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।’ তবে এই খুনের পিছনে অবৈধ সম্পর্ক থাকতে পারে বলে দাবি করেছে জেলা গোয়েন্দা পুলিশ।