ধর্ষণে বাধা! ছেলের বউকে খুনের অভিযোগ শ্বশুরের বিরুদ্ধে

53

রায়গঞ্জ: ধর্ষণে বাধা। এতেই ক্ষিপ্ত হয়ে শ্বাসরোধ করে ছেলের বউকে খুন করার অভিযোগ উঠল শ্বশুরের বিরুদ্ধে। স্থানীয় সূত্রে খবর, ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়েছে মৃতার শ্বশুর শ্যামল মণ্ডল। ঘটনায় মৃতার বাপের বাড়ির তরফে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাটি রায়গঞ্জ শহরের আবদুলঘাটা এলাকার।

জানা গিয়েছে, মৃতা শিলা দাস মণ্ডল (২০) সুভাষগঞ্জের বাসুদেবপুরের বাসিন্দা। স্বামী সুজন মণ্ডল পেশায় পরিযায়ী শ্রমিক। স্থানীয় সূত্রে খবর, বছর তিনেক আগে সুজন মন্ডলের সঙ্গে বিয়ে হয় শিলা দাসের। বিয়ের তিন মাস পরই কর্মস্থল পাটনায় ফিরে যান মৃতার স্বামী। অভিযোগ, স্বামীর দীর্ঘ অনুপস্থিতির সুযোগ নিয়ে শ্বশুর শ্যামল মণ্ডল ছেলের বউকে একাধিকবার ধর্ষণের চেষ্টা করেন। অভিযোগ, ধর্ষণে বাধা দেওয়ায় মারধর করা হত। শনিবার রাতেও সেই ঘটনার পুনরাবৃত্তি ঘটে। অভিযোগ ধর্ষণে বাধা পেতেই গলা টিপে ছেলের বউকে খুন করে ষাটোর্ধ শ্বশুর শ্যামল মণ্ডল। মৃতার বাবা পিন্টু দাস জানান, ‘মেয়ের শ্বশুর ওকে মেরেছে। তার শাস্তি চাই। মৃতার মা শান্তি দাসের অভিযোগ, দীর্ঘদিন ধরেই মেয়েকে কু-প্রস্তাব দিত তাঁর শ্বশুর। একাধিকবার সালিশিও ডাকা হয়। যদিও সুরাহা হয়নি।

- Advertisement -

রায়গঞ্জ থানার আইসি কৃষ্ণেন্দু দাস জানিয়েছেন, ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত মৃত্যুর কারণ স্পষ্ট নয়।তবে, অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু হয়েছে বলে খবর।