রাস্তার কাজে বাধা দেওয়ার অভিযোগ, উত্তেজনা সলসলাবাড়িতে

128

আলিপুরদুয়ার: ইস্ট-ওয়েস্ট করিডরের রাস্তার কাজে বাধা দেওয়ার অভিযোগ। জমিদাতা ও পুলিশ প্রশাসনের ধস্তাধস্তির জেরে উত্তেজনা ছড়াল এলাকায়। মঙ্গলবার আলিপুরদুয়ার ২ ব্লকের সলসলাবাড়ি দেবকলোনি এলাকার ক্ষুব্ধ জমিদাতারা পুলিশ প্রশাসনের গাড়ি আটকে বিক্ষোভ দেখান।

রাস্তা তৈরির জন্য জমিদাতাদের থেকে জমির বিনিময়ে পর্যাপ্ত দাম দেওয়া হয়নি বলে অভিযোগ। এই নিয়ে দীর্ঘদিন ধরে প্রতিবাদ জানিয়েছেন জমিদাতারা। এদিন তাঁরা রাস্তার কাজে বাধা দিতে গেলে উত্তেজনা ছড়ায়। জাতীয় সড়ক কর্তৃপক্ষের ঠিকাকর্মী ও পুলিশ প্রশাসনের বিরুদ্ধে মারধরের অভিযোগ করা হয়। যদিও পুলিশ প্রশাসনের তরফে মারধরের অভিযোগ অস্বীকার করা হয়েছে। উলটে তাদের মারধর করা হয় বলে জানিয়েছে পুলিশ।

- Advertisement -

এদিন ঘটনাস্থলে যান আলিপুরদুয়ার মহকুমা শাসক বিপ্লব সরকার, আলিপুরদুয়ার ২ ব্লকের বিডিও চিরঞ্জিত সরকার, আলিপুরদুয়ার মহকুমা পুলিশ আধিকারিক দেবাশিস চক্রবর্তী, আলিপুরদুয়ার থানার আইসি অনিন্দ্য ভট্টাচার্য, এনএইচআইএ-র জলপাইগুড়ি প্রোজেক্ট ডিরেক্টর সঞ্জীব শর্মা সহ আরও অনেকে। আলিপুরদুয়ার মহকুমা পুলিশ আধিকারিক দেবাশিস চক্রবর্তী জানান, বুধবার বিডিও অফিসে বৈঠকের আয়োজন করা হয়েছে। জমিদাতাদের সমস্যার কথা শোনা হবে। কাজে বাধা দিলে একজনকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। কিন্তু মারধর করা হয়নি। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।