প্রতিবেশী যুবকের বিরুদ্ধে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

558

সামসী: প্রতিবেশী যুবকের বিরুদ্ধে কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল। শনিবার বিকেলে চাঁচল-২ ব্লকের চন্দ্রপাড়া গ্রাম পঞ্চায়েতের মহানন্দা নদী সংলগ্ন একটি গ্রামে ঘটনাটি ঘটেছে। ঘটনাকে ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। রবিবার রাতে ধর্ষিতা কিশোরীর পরিবারের তরফে চাঁচল থানায় ওই যুবকের নামে অভিযোগ দায়ের করা হয়েছে। রবিবার অভিযোগ পেয়েই পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। অভিযুক্ত পলাতক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার বিকেলে মাঠে একা গরু আনতে গিয়েছিল ওই কিশোরী। গরু নিয়ে ফেরার পথে তার পথ আটকান প্রতিবেশী ওই যুবক। কিশোরীর মুখে কাপড় গুজে তাকে চালাঘরে টেনে নিয়ে যান ওই যুবক। সেখানেই কিশোরীকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

- Advertisement -

ফিরতে দেরি হওয়ায় কিশোরীকে খুঁজতে মাঠের দিকে যান তার দিদি। কিশোরীর চিৎকার শুনে দিদি চালাঘরে হাজির হতেই ওই যুবক ঘটনাস্থল থেকে পালিয়ে যান। ঘটনার পর থেকেই অভিযুক্তের পরিবারের তরফে কিশোরীর পরিবারকে হুমকি দেওয়া শুরু হয় বলে দাবি। ধর্ষিতা কিশোরীর বাবা পেশায় দিনমজুর। অভিযুক্তের পরিবার এলাকায় প্রভাবশালী। ওই যুবক বিবাহিত হলেও বছর খানেক আগে তাঁর স্ত্রী তাঁকে ছেড়ে পালিয়েছে।

কিশোরীর দিদি এদিন বলেন, ‘শনিবার ঘটনার পর থেকেই আমাদের হুমকি দেওয়া হচ্ছে। ফলে অভিযোগ জানাতে দেরি হয়। কিন্তু অভিযোগ জানানোর পরেও তারা আমাদের হুমকি দিয়েই চলেছে। পরিবারের সকলে আতঙ্কে রয়েছি। আমরা সুবিচার চাইছি। অভিযুক্ত যুবকের উপযুক্ত শাস্তির দাবি জানাচ্ছি।’

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে কিশোরীর শারীরিক পরীক্ষা হয়। অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

এব্যাপারে চাঁচলের এসডিপিও সজলকান্তি বিশ্বাস বলেন, ‘পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। শীঘ্রই অভিযুক্তকে গ্রেপ্তার করা হবে।’