শিশু কন্যাকে যৌন নির্যাতনের অভিযোগ প্রতিবেশী প্রৌঢ়ের বিরুদ্ধে

830

সামসী: এক শিশু কন্যাকে যৌন নির্যাতনের অভিযোগ উঠল প্রতিবেশী প্রৌঢ়ের বিরুদ্ধে। চাঁচলের ঘটনা। ঘটনার কথা চাউর হতেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বছর সাতেকের ওই শিশু এলাকায় এক শিক্ষকের কাছে সোমবার টিউশন পড়ে ফিরছিল। পাশেই বাড়ি অভিযুক্ত প্রৌঢ়ের। বাড়ির সামনে চায়ের দোকান রয়েছে তাঁর। শিশুটিকে রাস্তায় একা দেখে বিস্কুট দেওয়ার নাম করে বাড়িতে নিয়ে যায় ওই প্রৌঢ়। সেইসময় বাড়িতে প্রৌঢ়ের স্ত্রী ছিলেন না। সেখানেই শিশুকে নির্যাতন করা হয় বলে অভিযোগ। শিশুটি বাড়িতে এসে সব ঘটনা তার মাকে খুলে বলে। ঘটনার কথা চাউর হতেই ক্ষুব্ধ হয়ে ওঠেন এলাকাবাসী। অভিযুক্তকে বাড়ি থেকে বের করে মারধর শুরু হয়। জানা গিয়েছে, তার গলায় জুতোর মালা পরিয়ে গোটা এলাকা ঘোরানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্তকে গ্রেপ্তার করে।

- Advertisement -

শিশু কন্যর বাবা পেশায় পরিযায়ী শ্রমিক। তিনি ভিন রাজ্যে রয়েছেন। ওই শিশুর মা বলেন, ‘ওইটুকু মেয়ের সঙ্গে কেউ যে এমন করতে পারে ভাবতেই পারছি না।’ অভিযুক্তের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন তিনি। ঘটনায় চাঁচলের বিশিষ্ট সমাজসেবী মহম্মদ আলাউদ্দিন বলেন, ‘অনেক সময় হাতেনাতে ধরা পড়ার পরেও সাক্ষী ও প্রমাণের অভাবে অনেকেই পার পেয়ে যান। এক্ষেত্রে পুলিশকে কঠোর পদক্ষেপ করতে হবে। যাতে এমন কাজ করার কথা কেউ ভাবতে না পারে।’ চাঁচল সিদ্ধেশ্বরী স্কুলের সহ-শিক্ষক পার্থ চক্রবর্তী বলেন, ‘ইন্টারনেট সহজলভ্য। তাই মানসিক বিকৃতি বাড়ছে জনমানসে।’ চাঁচলের আইসি সুকুমার ঘোষ বলেন, ‘অভিযোগ পেয়ে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছেন। শিশুর মেডিকেল পরীক্ষা করা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তার করে পকসো আইনে মামলা করা হয়েছে।’ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।