তৃণমূলের দলীয় পতাকা ছিঁড়ে ফেলার অভিযোগ বিজেপির বিরুদ্ধে

594

তুফানগঞ্জ: রাতের অন্ধকারে তৃণমূলের দলীয় কার্যালয়ের পতাকা ছিঁড়ে ফেলার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। তুফানগঞ্জ ১ব্লকের অন্দরানফুলবাড়ি ২গ্রাম পঞ্চায়েতের ৮/৪৯ নম্বর বুথের দত্তপাড়ার ঘটনা। যদিও অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে তুফানগঞ্জ ১ ব্লকের অন্দরানফুলবাড়ি ২ গ্রাম পঞ্চায়েতের ৮/৪৯ নম্বর বুথের দত্তপাড়ায় তৃণমূলের দলীয় কার্যালয়ে দুটো বাইকে করে ৪ জন দুষ্কৃতী কালো কাপড়ে মুখ ঢেকে ‘জয় শ্রীরাম’ ধ্বনি দিয়ে দলীয় পতাকা ছিঁড়ে তুফানগঞ্জ ভাটিবাড়ি রাজ্য সড়কের ধারে রাস্তায় ফেলে দেয়। অভিযোগ, শুধু দত্তপাড়ায় নয় কালীবাড়ি মোড় থেকে দত্তপাড়া পর্যন্ত রাস্তার দু’দিকে তৃণমূলের সমস্ত পতাকা খুলে নিয়ে চলে যায়। এই নিয়ে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। যদিও বিজেপির পালটা অভিযোগ, এদিন ধলপল ২ গ্রাম পঞ্চায়েতের কাশীরডাঙ্গা থেকে দত্তপাড়া পর্যন্ত কৃষিবিলের সমর্থনে একটি পদযাত্রা হবে। এই পদযাত্রায় এলাকার কয়েক হাজার মানুষ শামিল হবেন। এই পদযাত্রাকে ভন্ডুল করার জন্যই তৃণমূলের দলীয় কর্মীরাই রাতের অন্ধকারে মুখ ঢেকে পতাকা ছিঁড়ে ফেলে দেয়।

- Advertisement -

ওই এলাকার তৃণমূলের বুথ সভাপতি চন্দ্র শেখর দে জানান, রাতের অন্ধকারে বিজেপি আশ্রীত কয়েকজন কিছু দুষ্কৃতী মুখ ঢেকে ‘জয় শ্রীরাম’ ধ্বনি দিয়ে তৃণমূলের দলীয় কার্যালয়ের পতাকা ছিঁড়ে রাস্তার উপর ফেলে দেয়। তুফানগঞ্জ থানায় এই বিষয়ে লিখিত অভিযোগ করা হবে।’ অন্দরানফুলবাড়ি ২ গ্রাম পঞ্চায়েতের প্রধান মণীন্দ্রনাথ মণ্ডল বলেন, ‘বিষয়টি দলীয় কর্মীদের কাছ থেকে শুনেছি। বিরোধী দলের কর্মী ছাড়া এই কাজ কেউ করতে পারে না। এটা কাম্য নয়।’

বিজেপির ৩০ মন্ডল প্রেসিডেন্ট অভিজিৎ পাল বলেন, ‘এটা তৃণমূলের সাজানো ঘটনা। আমাদের পদযাত্রাকে ভন্ডুল করার জন্যই তৃণমূলের দলীয় কর্মীরাই রাতের অন্ধকারে মুখ ঢেকে জঘন্যতম কাজ করেছে। ভারতীয় জনতা পার্টি কখনও এমন নোংরা কাজ করতে পারে না।’ এদিকে ঘটনার পর এলাকায় যায় তুফানগঞ্জ থানার পুলিশ। ঘটনার তদন্ত চলছে।