নির্যাতন করে ছাদ থেকে ছুড়ে ফেলার অভিযোগ, ফের বিতর্কে যোগীরাজ্য

191

লখনউ: ফের বিতর্কে যোগীরাজ্য উত্তরপ্রদেশ। ১৭ বছর বয়সি এক কিশোরীকে ছাদ থেকে ছুড়ে ফেলার অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে উত্তরপ্রদেশের মথুরার ছাথা এলাকায়। ইতিমধ্যে ওই কিশোরীকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনায় অভিযোগের ভিত্তিতে তিন জনের মধ্যে দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। তৃতীয় ব্যক্তির খোঁজ চলছে। তিন জনই বিহারের বাসিন্দা। জানা গিয়েছে, গত এক বছর ধরে ওই কিশোরীকে হেনস্থা করত অভিযুক্তরা। কিছুদিন আগে কিশোরী পুলিশকে সব জানিয়ে দেবে বলে তাদের জানায়। সেকারণেই তাঁকে প্রাণে মারার চেষ্টা করতে পারে বলে অনুমান পুলিশের। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

কিশোরীর দাদা দীনেশ সিংহ জানান, সোমবার রাত ৮টা নাগাদ একটি অপরিচিত নম্বর থেকে বাবার কাছে ফোন আসে। বাবাকে ফোন করে আমাদের ঠিকানা চাওয়া হয়। বাবা ঠিকানা বলে দেন। তার কিছুক্ষণ পরেই মোটরবাইকে করে তিন জন এসে জোর করে বাড়িতে ঢুকে পরিবারের সবাইকে মারধর করে। দু’জন বোনকে জোর করে ছাদে নিয়ে গিয়ে সেখান থেকে ধাক্কা মেরে ফেলে দেয়।

- Advertisement -

কিশোরীর বাবা প্রেম পাল সিংহ বলেন, ‘সঙ্গে সঙ্গে মেয়েকে আমরা হাসপাতালে ভর্তি করি। ওর শরীরের চোট লেগেছে। মেরুদণ্ড ভেঙে গিয়েছে।’ কিশোরীকে ছাদ থেকে ছুড়ে ফেলার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।