রাহুল সিনহার বিরুদ্ধে বিধিভঙ্গের অভিযোগ

20

কলকাতা: প্রচারে বেরিয়ে টাকা বিলি করার অভিযোগ উঠল রানাঘাট দক্ষিণের বিজেপি প্রার্থীর অনুগামীর বিরুদ্ধে। টাকা বিলির ভিডিও নিজের টুইটার হ্যান্ডেলে পোস্ট করেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। যদিও বিজেপির সাফাই, হাতখরচের জন্য টাকা দেওয়া হচ্ছিল।

এদিকে, রবিবার সকালে মছলন্দপুর ২নং গ্রাম পঞ্চায়েছের শিমুলপুর উপনে এলাকার একটি প্রাথমিক স্কুলের মাঠে প্রাতর্ভ্রমণে যান রাহুল সিনহা। দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে সেখানে প্রচার শুরু করেন তিনি। সেই সময় মাঠে বাচ্চারা খেলাধুলা করছিল। অভিযোগ, তখন তিনি বাচ্চাদের হাতে আপেল তুলে দেন। এই ঘটনা নির্বাচনি বিধি ভঙ্গের শামিল বলে তৃণমূলের তরফে দাবি করা হয়।

- Advertisement -

হাবড়ার তৃণমূল প্রার্থী জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, পরাজয়ের বাস্তব অবস্থা বুঝতে পেরে তিনি কমিশনের নিয়মের তোয়াক্কা না করেই ফল বিলি করে ভোটারদের প্রভাবিত করেছেন। তবে এসব করে লাভ হবে না। যদিও বিজেপি প্রার্থী রাহুল সিনহা অভিযোগ অস্বীকার করে বলেন, মাঠে খেলতে আসা অল্পবয়সিদের সুস্বাস্থ্যের কথা ভেবেই তাদের হাতে আপেল তুলে দিয়েছি। এর মধ্যে তো অন্যায়ের কিছু নেই। আর আমি এখনও সরকারিভাবে প্রার্থী হইনি। কারণ, এখনও মনোনয়নপত্র প্রত্যাহার ও স্ক্রুটিনির কাজ বাকি আছে।