তৃণমূলের উপপ্রধানের ওপর হামলা, উত্তপ্ত জামালদহ

70

জামালদহ: মেখলিগঞ্জ ব্লকের জামালদহ গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের উপপ্রধান প্রশান্তকুমার সাহার ওপর হামলার অভিযোগ উঠেছে। অভিযোগের তির বিজেপির দিকে। যদিও অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। পুলিশ ঘটনার তদন্ত করছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার হোলি উৎসবে যোগ দিতে অন্য কয়েকজনের সঙ্গে প্রশান্তবাবু জামালদহের হাইস্কুলপাড়ায় যান। সন্ধ্যা ছয়টা নাগাদ সেখানেই তাঁর ওপর হামলা চালানো হয় বলে অভিযোগ তৃণমূলের। ঘটনার পর প্রথমে তাঁকে জামালদহ প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। স্বাস্থ্যকেন্দ্রের চিকিৎসক তাপস রায় জানিয়েছেন, প্রশান্তবাবুর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। নাক দিয়ে রক্ত ঝরছে। পরিস্থিতি আশঙ্কাজনক হওয়ায় তাঁকে মেখলিগঞ্জ মহকুমা হাসপাতালে রেফার করা হয়েছে।

- Advertisement -

তৃণমূলের জামালদহ অঞ্চল যুব সভাপতি অভিধান তরফদার জানিয়েছেন, ছুরি দিয়ে উপপ্রধানকে আঘাত করা হয়েছে। বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালিয়েছে বলে তাঁর অভিযোগ। যদিও অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। দলের মেখলিগঞ্জ ব্লক কনভেনার পবনকুমার ভাদানি বলেন, ‘অন্ধকারের সুযোগে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বিজেপির পতাকা ছেঁড়ার চেষ্টা করছিল। উপপ্রধানের নেতৃত্বে তারা একাজ করছিল। সেটা নিয়েই ঝামেলার সূত্রপাত। তবে উপপ্রধানকে কেউ আঘাত করেনি। তিনি মিথ্যে বলছেন।’

এবিষয়ে মেখলিগঞ্জ থানার পুলিশ জানিয়েছে, ঠিক কী ঘটেছে, তা খতিয়ে দেখা হচ্ছে। লিখিত অভিযোগ পেলে পদক্ষেপ করা হবে।