বাড়িতে ঢুকে বৃদ্ধকে খুনের চেষ্টার অভিযোগ

210

তুফানগঞ্জ: বাড়িতে ঢুকে এক বৃদ্ধকে খুনের চেষ্টার অভিযোগ উঠল। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে তুফানগঞ্জ ১ ব্লকের দেওচড়াই গ্রাম পঞ্চায়েতের হাসপাতাল মোড় এলাকায়। জখম বৃদ্ধের নাম স্বপনকুমার রায়। তিনি রাষ্ট্রায়ত্ত ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মী। তাঁর চিকিৎসা চলছে কোচবিহারের একটি নার্সিংহোমে।

গতকাল বাড়িতে ছিলেন ওই বৃদ্ধ। হঠাৎ দুই যুবক তাঁর ওপর চড়াও হয় বলে অভিযোগ। ধারালো অস্ত্র দিয়ে তাঁকে এলোপাথাড়ি আঘাত করতে থাকেন। সেই আঘাতে চিৎকার শুরু করেন স্বপনবাবু। জানা গিয়েছে, তাঁর পুত্রবধূ নিবেদিতা রায় বাড়িতে থাকলেও শ্বশুরের চিৎকারে এগিয়ে আসেননি তিনি। তাঁর চিৎকার শুনে এগিয়ে আসেন পথচারীরা। ততক্ষনে ঘর ছেড়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। শেষে স্থানীয়রাই আহত স্বপনবাবুকে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাঁকে কোচবিহারের একটি নার্সিংহোমে রেফার করা হয়। আপাতত সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি। অন্যদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় তুফানগঞ্জ থানার পুলিশ।
জখম বৃদ্ধের পুত্রবধূ নিবেদিতা রায় বলেন, ‘শ্বশুর ও দুষ্কৃতীদের ধস্তাধস্তির ভয়ে এদিন ঘর থেকে বের হইনি। পুলিশ এলে বাইরে বেরিয়ে আসি।’ শেষে স্থানীয়রাই তাঁর শ্বশুরকে হাসপাতালে পাঠান বলে জানিয়েছেন তিনি।

- Advertisement -

বাড়িতে ঢুকে বৃদ্ধকে খুনের চেষ্টার অভিযোগ| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

তুফানগঞ্জ থানা সূত্রে খবর, দুটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। তবে কেন এমন ঘটনা ঘটল তা এখনও স্পষ্ট নয়। ঘটনায় ডাকাতির উদ্দেশ্য ছিল না অন্য কোনও ষড়যন্ত্র তা খতিয়ে দেখছে পুলিশ।