ভুটান সীমান্তে ট্রাক চালককে কুপিয়ে খুনের অভিযোগ

138

বীরপাড়া: প্রকাশ্য দিবালোকে এক ট্রাক চালককে কুপিয়ে খুনের অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে বুধবার আলিপুরদুয়ার জেলার বীরপাড়া থানার বান্দাপানি চা বাগানের কাছে কালাপানি এলাকায়। রেতি নদীর বুক থেকে বালি বজরি তোলার সময় ট্রাক চালককে খুন করা হয় বলে অভিযোগ। ঘটনায় জখম হয়েছে শিবরাজ তামাং নামে আরও এক যুবক। তিনি শিলিগুড়ির একটি নার্সিংহোমে চিকিৎসাধীন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম বিপ্লব চম্প্রমারি ওরফে রাজা(২৬)। তিনি রাঙ্গালিবাজনা গ্রামপঞ্চায়েতের দলদলিয়ার বাসিন্দা।

অভিযোগ, শিবরাজই প্রথমে ধারালো অস্ত্র দিয়ে রাজাকে আঘাত করে। পরে জখম অবস্থাতেই ট্রাকের কেবিন থেকে লোহার রড বের করে পালটা আঘাত করে রাজা। ঘটনায় দুজনেই গুরুতর জখম হন। যদিও উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তাঁর মৃত্যু হয় বলে খবর। ঘটনায় উত্তেজনা ছড়ায়।

- Advertisement -

মৃতের বাবার অভিযোগ, তোলাবাজদের হাতেই খুন হতে হয়েছে রাজাকে। তিনি বলেন, ‘মঙ্গলবার আমার ছোটো ছেলে সংগ্রাম চম্প্রমারিকেও পেটায় তোলাবাজরা। আজ বড় ছেলে রাজার সঙ্গে ঝামেলা বাঁধে ওদের।’ পরিবারের অভিযোগ, মঙ্গলবার স্থানীয় তোলাবাজদের সঙ্গে বচসার পর বুধবার তা মিটে গিয়েছে বলে রাজা ও তাঁর ভাইকে ফোন করে ডেকে নিয়ে যাওয়া হয়। এদিন দুপুরে সেখানে ফের বচসায় জড়িয়ে পড়েন রাজা।

বীরপাড়া থানা সূত্রে খবর, ওই দুই যুবকের মধ্যে এদিন বচসা হয় বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ। বচসা গড়ায় মারামারি পর্যন্ত। দেহ বৃহস্পতিবার ময়নাতদন্তের জন্য আলিপুরদুয়ারে পাঠানো হবে। বীরপাড়া থানার ওসি বিরাজ মুখোপাধ্যায় বলেন, ‘ঘটনার তদন্ত শুরু হয়েছে। তবে এখনও পর্যন্ত কেউ ধরা পড়েনি।