ছাত্রকে যৌন নির্যাতনের অভিযোগ, গ্রেপ্তার গৃহশিক্ষক

বর্ধমান: নাবালক ছাত্রের উপর যৌন নির্যাতন চালানোর অভিযোগে গ্রেপ্তার করা হল গৃহশিক্ষককে।

ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কেতুগ্রামে। ধৃতের নাম সন্দীপ মণ্ডল। কেতুগ্রামের গঙ্গাটিকুরি এলাকায় তাঁর বাড়ি। শিশুদের উপর যৌন নির্যাতনের ধারায় মামলা রুজু করে পুলিশ সোমবার ধৃতকে কাটোয়া মহকুমা আদালতে পেশ করে। বিচারক ধৃতকে বিচারবিভাগীয় হেপাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। গৃহশিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে ছাত্রের পরিবার।

- Advertisement -

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গৃহশিক্ষকের বিকৃত যৌন লালসার শিকার হওয়া ছাত্রের বাড়ি কেতুগ্রাম-২ ব্লকের গঙ্গাটিকুরি গ্রামে। ওই ছাত্রটি স্থানীয় বিদ্যালয়ে পঞ্চম শ্রেণীতে পড়ে। ছাত্রের পরিবারের অভিযোগ, বেশ কিছুদিন ধরে ছাত্রের উপর যৌন নির্যাতন চালাতে থাকে গৃহশিক্ষক। গৃহশিক্ষকের কুকীর্তির পর্দা ফাঁস করতে ছাত্রটি নিজেই এরপর বুদ্ধি আঁটে।

২৬ জুন ওই ছাত্র তার উপর হওয়া যৌন নির্যাতনের পুরো ঘটনা মোবাইলে রেকর্ড করে রাখে। গৃহশিক্ষক চলে যাবার পর মোবাইলে তুলে রাখা সব তথ্য ছাত্রটি তার অবিভাবকদের দেখায়। ছাত্রের বাবা ২৮ জুন গৃহশিক্ষকের বিরুদ্ধে কেতুগ্রাম থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ মামলা রুজু করে অভিযুক্ত গৃহশিক্ষককে গ্রেপ্তার করে। গৃহশিক্ষকের এই কুকীর্তির ঘটনার নিন্দায় সরব হয়েছেন এলাকার বাসিন্দারা।