গৃহবধূকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ, ধৃত যুবক

জয়গাঁ: মাঝবয়সি এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠল। আলিপুরদুয়ার জেলার কালচিনি ব্লকের ঘটনা। স্বামী, সন্তানদের সামনে থেকে ওই গৃহবধূকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। পাশাপাশি ওই গৃহবধূর বাড়ি থেকে টাকা লুট করারও অভিযোগ উঠেছে। জেলার সীমান্ত শহর জয়গাঁর বিবেকানন্দ পল্লির এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, জয়গাঁর গুয়াবাড়ি এলাকার বাসিন্দা মৃণাল খান (২৪) নামে ওই যুবক বৃহস্পতিবার রাতে একটি খেলনা বন্দুক নিয়ে তাঁর পূর্বপরিচিত বিবেকানন্দ পল্লির বাসিন্দা এক ব্যক্তির বাড়িতে যায়। অভিযোগ, খেলনা বন্দুক দেখিয়ে প্রথমে গৃহকর্তা ও তাঁর দুই সন্তানকে একটি ঘরে আটকে রাখে‌ সে। এরপর বছর চল্লিশের গৃহবধূকে ভয় দেখিয়ে তাঁর আলমারি রাখা নগদ টাকা বের করে নেয়।

- Advertisement -

গৃহবধূর অভিযোগ, টাকা নেওয়ার পর বন্দুক দেখিয়ে ওই যুবক তাঁকে বাড়ি থেকে কিছুটা দূরে নির্জন জায়গায় নিয়ে গিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। শুক্রবার জয়গাঁ থানায় ওই গৃহবধূ ধর্ষণ ও টাকা লুটের অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে জয়গাঁ থানার পুলিশ শুক্রবার বিকেলে অভিযুক্তকে গ্ৰেপ্তার করে। যদিও অভিযুক্তের পরিবারের দাবি, মৃণালের বিরুদ্ধে মিথ্যে অভিযোগ আনা হয়েছে।

জয়গাঁ থানার ওসি দীপঙ্কর সাহা বলেন, মহিলার অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্তকে গ্ৰেপ্তার করে ঘটনার তদন্ত শুরু করেছে। পাশাপাশি মহিলাকে মেডিকেল টেস্টের জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে শনিবার আলিপুরদুয়ার মহকুমা আদালতে তোলা হবে বলে জানিয়েছেন ওসি।

গতমাসে কালচিনির মেচপাড়া বাগানে এক বৃদ্ধার ঘরে ঢুকে বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ ওঠে এক কিশোরের বিরুদ্ধে। ঘটনার প্রায় একমাস বাদে জয়গাঁয় এমন ঘটনায় জেলায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।