বিকল্প রাস্তার দাবি, টোটো চালকদের নিয়ে সভা তৃণমূলের

106

চ্যাংরাবান্ধা: চ্যাংরাবান্ধা বৈদেশিক বাণিজ্য কেন্দ্র এলাকায় বাইপাস থেকে বাংলাদেশ সীমান্তগামী সার্করোডটিকে আদর্শ পথের তালিকায় অন্তর্ভুক্ত করেছে প্রশাসন। যা নিয়ে চিন্তায় পড়ে গিয়েছেন এই এলাকার বিভিন্ন টোটোচালক চালকগণ। এনিয়ে আলোচনা করতেই সোমবার সন্ধ্যায় চ্যাংরাবান্ধা, ভোটবাড়িসহ সংলগ্ন এলাকার বিভিন্ন টোটো চালকদের নিয়ে সভা করল তৃণমূল শ্রমিক কংগ্রেস।

চ্যাংরাবান্ধার কমিউনিটি হলে এই সভা অনুষ্ঠিত হয়। সেখানে সংগঠনের মেখলিগঞ্জ মহকুমার দায়িত্বপ্রাপ্ত নেতা লক্ষ্মীকান্ত সরকার, মেখলিগঞ্জ পঞ্চায়েত সমিতির সভাপতি নিয়তি সরকার প্রমূখ আলোচনা করেন। লক্ষ্মীবাবু জানিয়েছেন, আদর্শ পথ হলে এই রাস্তার উপর দিয়ে টোটো চলাচল নিষিদ্ধ হতে পারে এমনটা খবর কানে আসার পরেই বিভিন্ন টোটো চালকদের মধ্যে উদ্বেগ ছড়িয়েছে। এই অবস্থায় যদি সত্যি তাই হয় তবে বাইপাস থেকে ভিআইপি মোড় অবধি টোটো চলাচলের জন্য বিকল্প রাস্তা তৈরির দাবি উঠেছে।

- Advertisement -

তিনি আরও জানান, এই এলাকাতেও টোটো চালিয়ে অনেক মানুষ সংসার চালাচ্ছেন। তাই তাদের যাতে রুটিরুজিতে টান না পড়ে সেই বিষয়টিও দেখতে হবে। এইসব বিষয়ে আলোচনা করতে আগামী বৃহস্পতিবার চ্যাংরাবান্ধায় বিভিন্ন টোটো চালকদের নিয়ে সম্মেলন অনুষ্ঠিত হবে। সেখানে এই বিষয়টি নিয়েও আলোচনা করা হবে। দাবির বিষয়ে তাঁরা প্রশাসনের দ্বারস্থ হবেন বলেও জানিয়েছেন।