ধর্নায় বসে স্বামীর ঘর পেলেও স্বামীকে না পেয়ে আইনের দ্বারস্থ গৃহবধূ

65

ঘোকসাডাঙ্গা ও পারডুবি: ধর্ণায় বসে আদায় করে নিয়েছেন স্ত্রী’র মর্যাদা। যদিও ফিরে পেলেন না স্বামীকে। এরপরেই একপ্রকার বাধ্য হয়েই স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেলেন ওই গৃহবধূ। ঘটনাটি মাথাভাঙ্গা-২ ব্লকের পারডুবি গ্রাম পঞ্চায়েতের এগারোমাইলের। ঘটনাপ্রসঙ্গে পুলিশ জানিয়েছে অভিযোগ পেয়েছি, গোটা ঘটনার প্রেক্ষিতে আইন মেনে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, মাথাভাঙ্গা-২ ব্লকের পারডুবি গ্রাম পঞ্চায়েতের এগারোমাইল সংলগ্ন এলাকায় প্রায় ১৫ দিন আগে স্বামীর অধিকার ফিরে পেতে এক প্রাথমিক শিক্ষকের বাড়ির সামনে ধর্নায় বসেছিলেন এক মহিলা। স্থানীয় প্রশাসন ও স্থানীয়দের সহযোগিতায় স্বামীর বাড়িতে ঢুকতে পারেন বলে দাবি করেন ওই মহিলা। তাঁর অভিযোগ বাড়িতে ঢুকলেও স্বামীকে পাননি আজ অবধি। এমনকি তাঁর স্বামীর পরিবারের অন্যান্য সদস্যরাও এখন পর্যন্ত পলাতক বলে দাবি। তাই বাড়িতে ঠিকঠাক খাওয়া দাওয়ার ব্যবস্থা ও জল নেই, এমনকি তাঁর স্বামী তাঁকে তাদের বাড়ি থেকে চলে যাওয়ার জন্য নানারকম হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে চলেছে বলে অভিযোগ। এনিয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই মহিলা।

- Advertisement -

পুলিশ সূত্রে জানা গিয়েছে, লিখিত অভিযোগ জমা পড়েছে। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু হয়েছে। ওই মহিলা আরও জানান, তাদের দুজনের রেজেস্ট্রি করে বিয়ে হয়েছে। ঘটনার সঠিক তদন্ত ও আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন বলে জানান ওই মহিলা। যদিও এবিষয়ে অভিযুক্ত ওই শিক্ষকের সঙ্গে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন না তোলায় তাঁর প্রতিক্রিয়া জানা যায়নি।