প্রার্থীর নাম ঘোষণা না হলেও প্রচারে জোর বিজেপির

87

ফুলবাড়ি: বেশ কিছুদিন আগেই রাজ্যের বিধানসভা ভোটের দামামা বেজে উঠেছে। ইতিমধ্যে বিভিন্ন রাজনৈতিক দলের অন্দরে প্রচারের পারদও চড়তে শুরু করেছে। মাথাভাঙ্গা বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেস ও সংযুক্ত মোর্চা তাদের প্রার্থীর নাম ঘোষণা করেছে। প্রার্থীদের প্রচারও চলছে। কিন্তু বিজেপির তরফে প্রার্থী নাম এখনও ঘোষণা হয়নি। তবে, দলীয় প্রার্থীর নাম ঘোষণা না হলেও প্রচার নিয়ে বসে নেই বিজেপি কার্যকর্তারা। বিজেপির দলীয় সূত্রে এমনটাই জানা গিয়েছে।

জলীয় সূত্রে খবর, বিজেপি ইতিমধ্যেই দলীয় প্রার্থীর নাম ছাড়াই শুধু প্রতীক দিয়ে দেয়াল লিখনের কাজ শুরু করেছে। সেইসঙ্গে আপাতত বিভিন্ন এলাকায় বাড়িতে বাড়িতে কর্মীসভা করে প্রচারে কাজ সেরে রাখছেন দলের কর্মকর্তারা। সেই সঙ্গে বিভিন্ন কর্মীসভায় দলের প্রচারের রণনীতি কি হবে তা ঠিক করা হচ্ছে।

- Advertisement -

বিজেপির জেলা পরিষদ ৫ নম্বর মণ্ডলের সভাপতি বিশ্বরূপ রায় বলেন, ‘আমাদের দলের প্রার্থীর নাম এখনও ঘোষণা হয়নি। তাই বলে আমাদের প্রচারের কাজ থেমে নেই। ইতিমধ্যেই মাথাভাঙ্গার পাঁচটি মণ্ডলের সভাপতিদের নিয়ে এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সেই কর্মশালায় দলের প্রচারের রণনীতি কি হবে তা ঠিক হয়েছে। তিনি আরও জানান, মণ্ডল স্তর ও শক্তি প্রমুখ স্তরেও এবিষয়ে কর্মশালা হয়েছে। দল ও দলীয় প্রার্থীর সমর্থনে প্রচারে কি কি বিষয় তুলে ধরা হবে কর্মশালাগুলিতে সেই বিষয়ে প্রস্তুতি নেওয়া হয়েছে। বর্তমানে বুথ স্তরে বিভিন্ন বাড়িতে বৈঠক করে প্রচারের কাজ চলছে। দলীয় প্রার্থীর নাম ঘোষণা হলে বিজেপির তরফ থেকে জোর প্রচার শুরু হবে বলে।