পথ দুর্ঘটনায় গুরুতর জখম অ্যাম্বুলেন্স চালক

879

হেমতাবাদ: অ্যাম্বুলেন্সের সঙ্গে মাছের গাড়ির মুখোমুখি সংঘর্ষে গুরুতর জখম হলেন অ্যাম্বুলেন্স চালকসহ তিনজন। শনিবার গভীর রাতে দুর্ঘটনাটি ঘটেছে হেমতাবাদ থানার বাঙাল বাড়ি মোড় এলাকার রাজ্য সড়কের উপরে।

পুলিশ জখমদের উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। রায়গঞ্জ মেডিকেল কলেজ সূত্রে জানা গিয়েছে, জখমদের নাম শিবু বাসফোর পেশায় অ্যাম্বুলেন্স চালক বাড়ি কালিয়াগঞ্জ থানার হসপিটাল পাড়া এলাকায়। তাঁর সঙ্গে থাকা দুই সহকর্মী বিকি রাম, বাড়ি হেমতাবাদ থানার হসপিটাল পাড়ায়, পবিত্র দাস কালিয়াগঞ্জ থানার সাহা পাড়ায়। অ্যাম্বুলেন্স চালক বিশু বাসফোরের দুটি পা কাটা যাবে বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

- Advertisement -

এদিন বিকেল পাঁচটা নাগাদ অ্যাম্বুলেন্স চালককে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করেছে কর্তব্যরত অস্থি রোগ বিশেষজ্ঞ গোপাল পোদ্দার। পুলিশ সূত্রে জানা গিয়েছে, রায়গঞ্জ মেডিকেল কলেজ থেকে রোগী রেখে বাড়ি ফেরার পথে বিপরীত দিক থেকে আসা মাছ বোঝাই পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়ে জখম হয় তিনজন।

যদিও মাছের গাড়ির চালক ও খালাসী কাররই কোনো ক্ষতি হয়নি। হেমতাবাদ থানার তরফ থেকে জানানো হয়েছে, দুটি গাড়িকে আটক করে থানায় রাখা হয়েছে। মাছের গাড়ির চালক খালাসী পলাতক। অতিরিক্ত মদ্যপান করায় এই দুর্ঘটনা হয়েছে বলে পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান।