দু’দিনের সফরে রাজ্যে এলেন অমিত শাহ 

287

কলকাতা: দু’দিনের সফরে রাজ্যে এলেন অমিত শাহ। বুধবার রাত ৯টা ১০মিনিট নাগাদ কলকাতা বিমানবন্দরে পা রাখেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

এদিন রাতে স্বরাষ্ট্রমন্ত্রীকে স্বাগত জানাতে দমদম বিমানবন্দরে হাজির ছিলেন দলীয় কর্মী-সমর্থকরা। তাঁরা ঢাক-ঢোল, মাদল, কাঁসর-ঘণ্টা ও শঙ্খধ্বনির মাধ্যমে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে বরণ করে নেন। গোলাপের পাপড়ি বর্ষণ করে স্বরাষ্ট্রমন্ত্রীকে সংবর্ধনা জানানো হয়। স্বরাষ্ট্রমন্ত্রীর আগমন উপলক্ষ্যে এদিন মহিলা কর্মী ও সমর্থকদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। দমদম বিমানবন্দরে দলের শীর্ষ নেতাদের সঙ্গে কিছুক্ষণ আলোচনাও করেন অমিত শাহ। এরপর তিনি বিমানবন্দর ছাড়েন। 

- Advertisement -

দু'দিনের সফরে রাজ্যে এলেন অমিত শাহ | Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

এদিন দমদম বিমানবন্দর থেকে বেরিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী সোজা চলে যান রাজারহাটের ওয়োস্টিন হোটেলে। সেখানেই তিনি রাতে থাকবেন। বৃহস্পতিবার সকাল ৮টা ৩০ মিনিটে দমদম বিমানবন্দর থেকে তিনি কপ্টারে বাঁকুড়ার উদ্দেশ্যে রওনা হবেন বলে দলীয় সূত্রের খবর। বিমানবন্দর থেকে বের হওয়ার সময় সাংবাদিকরা ঘিরে ধরলেও অমিত শাহ সাংবাদিকদের কোনও প্রশ্নের উত্তর দিতে রাজি হননি।

বিমানবন্দরে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে এদিন হাজির হয়েছিলেন নিহত বিজেপি কর্মী মদন ঘোড়ুইয়ের স্ত্রী ও পুত্র। কলকাতা হাইকোর্ট নিহত মদন ঘড়ুইয়ের দেহের দ্বিতীয়বার ময়নাতদন্তের নির্দেশ দিয়েছে। কিন্তু তা সত্ত্বেও রাজ্য সরকার মদন ঘোড়ুইয়ের দেহের দ্বিতীয়বার ময়নাতদন্ত করছে না বলে অভিযোগ। শুধু তাই নয় পুলিশের তরফে মঙ্গলবার থেকে মদন ঘড়ুইয়ের স্ত্রী-পুত্রকে হুমকি দেওয়া হচ্ছে। এমনকি খুনের হুমকিও দেওয়া হচ্ছে বলে তাঁরা এদিন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে অভিযোগ জানিয়েছেন। সিবিআই তদন্তের দাবিও জানিয়েছেন মদন ঘড়ুইয়ের স্ত্রী-পুত্র। সূত্রের খবর, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ তাঁদের অভিযোগ শুনে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।