রাজ্যে উন্নয়ন মুখ থুবড়ে পড়েছে: অমিত শা

312

বোলপুর: রবিবার বোলপুরে রোড শো শেষে সাংবাদিক বৈঠক করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শা। এদিন সাংবাদিক বৈঠকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূলের বিরুদ্ধে তোপ দাগেন তিনি। সেখানে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ’আমরা চাই, মমতার সরকার মেয়াদ পূরণ করুক। এরাজ্যে উন্নয়ন মুখ থুবড়ে পড়েছে। রাজ্য সরকার দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক করেছে। তৃণমূল তোলাবাজি, হিংসা, পরিবারতন্ত্রে ১ নম্বরে। বাংলার যাবতীয় অন্যায় শেষ হবে এই নির্বাচনেই।’

স্বরাষ্ট্রমন্ত্রী এদিন দাবি করেন, ’রাজ্যে অনুপ্রবেশ আটকাতে পারে একমাত্র বিজেপি।’ বহিরাগত ইস্যুতে তিনি বলেন ’ইন্দিরা যখন বাংলায় আসতেন, তখন তিনি কি বহিরাগত ছিলেন? বাংলার ভূমিপুত্রই মমতাকে হারাবেন।’ করোনা সংক্রমণের শৃঙ্খল ভাঙার আগে সিএএ লাগু হবে না বলে এদিন জানান অমিত শা।

- Advertisement -

উল্লেখ্য, রবিবার সকালে শান্তিনিকেতনে পৌঁছোন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শা। প্রথমে তিনি রবীন্দ্র ভবনে যান। কবিগুরুর মূর্তিতে মাল্যদান করে সংগীত ভবনে যান তিনি। সেখানে রবীন্দ্র সংগীত শোনেন। এরপর ছাতিমতলা উপাসনা গৃহঘুরে দেখেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। যান বাংলাদেশ ভবনেও।

বাংলাদেশ ভবন থেকে বেরিয়ে রতনপল্লীতে বাউল শিল্পী বাসুদেব দাসের বাড়িতে মধ্যাহ্নভোজ সারেন অমিত শা। সঙ্গে ছিলেন কৈলাস বিজয়বর্গীয়, দিলীপ ঘোষ, অরবিন্দ মেনন প্রমুখ। মধ্যাহ্নভোজ শেষে হনুমান মন্দিরের উদ্দেশ্যে রওনা হন অমিত শা সহ বিজেপির অন্য নেতারা।