ফের ২ দিনের রাজ্য সফরে ‘শা’, কলকাতায় পৌঁছোবেন শুক্রবার রাতে

117

কলকাতা: শুক্রবার রাতে কলকাতায় আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এদিন বিজেপি সূত্রে পাওয়া খবর অনুসারে, শুক্রবার বিমানবন্দর থেকেই স্বরাষ্ট্রমন্ত্রীর সরাসরি হোটেলে চলে যাওয়ার কথা। সেখানে তিনি দলীয় নেতাদের সঙ্গে একটি ছোটখাটো বৈঠক করে করতে পারেন।

পরের দিন অর্থাৎ অর্থাৎ ৩০ জানুয়ারি সকালে অমিত শা’র যাবার কথা নদিয়ার মায়াপুরে। পরে সেখান থেকে ফিরে তার যাওয়ার কথা উত্তর ২৪ পরগনার ঠাকুরনগরে। সেখানে তাঁর একটি রোড শো যেমন করার কথা আছে তেমনি কথা আছে একটি জনসভায় অংশ নেওয়ার।

- Advertisement -

এদিন দলীয় সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো ও শান্তনু ঠাকুর ঠাকুরনগরে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীরর সভাস্থল ও হেলিপ্যাড ঘুরে দেখে আসেন। শনিবার ঠাকুরনগরে সভা সেরে অমিত শাহ চলে যাবেন হোটেলে। সেখানে তিনি দলীয় নেতাদের সঙ্গে আসন্ন বিধানসভা নির্বাচনের বিষয় নিয়ে আলোচনা করবেন।

পরের দিন অর্থাৎ ৩১ জানুয়ারি অমিত শাহ যাওয়ার কথা রয়েছে হাওড়ার ডোমজুড়ে। এছাড়া তাঁর ডুমুর জলা স্টেডিয়ামে একটি জনসভা করার কথা। সেই সঙ্গে পূর্ব কলকাতার সায়েন্স সিটির প্রেক্ষাগৃহে তাঁর দলের আইটি সেল এর কর্মীদের সঙ্গে  বৈঠক করার পাশাপাশি যাওয়ার কথা রয়েছে ভারত সেবাশ্রম সংঘের দপ্তরে। সেদিন রাতেই দিল্লি ফিরে যাওয়ার কথা রয়েছে তাঁর।